Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

মানিকগঞ্জে মাস্ক না পরায় জরিমানা

মানিকগঞ্জ

জুমবাংলা ডেস্ক: চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে মাস্ক না পরার দায়ে মানিকগঞ্জের সাটুরিয়ায় সাতজনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। খবর ইউএনবি’র।

বুধবার সাটুরিয়া বাজার ও বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাবিহা ফাতেমাতুজ-জোহরা।


তিনি বলেন, ‘অর্থদণ্ড প্রাপ্তদের মধ্যে তিনজন ট্রাকচালক, দুজন ক্রেতা ও দুজন মোটরসাইকেল আরোহী। সরকারি আদেশ অমান্য করে তারা মাস্ক না পরে ঘোরাফেরা করছিলেন। এ কারণে তাদের প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করা হয়েছে।’

‘আর্থসামাজিক অবস্থা বিবেচনা করে তাদের এ অল্প পরিমাণে জরিমানা করা হয়েছে। এটা তাদের জন্য সতর্কবার্তা। কোনোভাবেই কাউকে রাস্তায় মাস্ক ছাড়া চলতে দেয়া হবে না। সরকারের আইন শত ভাগ মেনে চলতে হবে। অন্যথায় সর্বোচ্চ শাস্তি অর্থাৎ ১ লাখ টাকা জরিমানা অথবা ৬ মাসের কারাদণ্ড দেয়া হবে,’ যোগ করেন তিনি।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রত্যেককে স্বাস্থ্যবিধি রক্ষা করে চলতে নির্দেশনা দেয়া হয়েছে। কেউ যদি মাস্ক না পরেন তাহলে তাকে সর্বোচ্চ ১ লাখ টাকা জরিমানা অথবা ৬ মাসের কারাদণ্ডের বিধান রাখা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

গত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া ৫৫ জনের মধ্যে ২৭ জন ঢাকার

mdhmajor

মাত্র দু’দিনের ব্যবধানে একই ব্যক্তির পজিটিভ ও নেগেটিভ ফলাফল

rony

শেষ ২৪ ঘন্টায় বাড়িতে মারা গেছেন ১৫ জন করোনা রোগী

mdhmajor

সুস্থ হলেন আরও ১,৯৫৩ জন করোনা রোগী

mdhmajor

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে করোনায় আরও ৫৫ জনের মৃত্যু

mdhmajor

গত ২৪ ঘন্টায় ৩০২৭ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৬৮,৬৪৫

Shamim Reza