Views: 102

জাতীয়

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত


জুমবাংলা ডেস্ক : মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার গিলন্ড এলাকায় বাসের চাপায় খোরশেদ আলম নামে (৬৫) এক ইউপি সদস্যর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে রাস্তা পাড় হওয়ার সময় সেলফি পরিবহনের একটি বাসের চাপায় তিনি আহত হন। পরে সাভারের এনাম ক্লিনিকে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহত খোরশেদ আলম সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের কলাসি গ্রামের বছির উদ্দিনের ছেলে।


ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য ইদ্রিস আলী জানান, দুপুরে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ মেয়েকে দেখে তিনি সদর উপজেলা পরিষদে যাবার জন্য গিলন্ড বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। রাস্তা পার হওয়ার সময় সেলফি পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে মুন্নু হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সাভারের এনাম হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, রাত ১০টায় তার মরদেহ বাড়িতে আনা হয়। বুধবার সকাল ১০টায় জানাজা শেষে তাকে স্থানীয় কবরাস্থানে দাফন করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘটনার দিন দুপুরে বাবাকে ফোন করেছিল আনুশকা

Saiful Islam

রাজধানীর যেসব এলাকায় চার ঘণ্টা গ্যাস থাকবে না মঙ্গলবার

Saiful Islam

বঙ্গবন্ধুর ১০ জানুয়ারির ভাষণে দেশ পরিচালনার সবরকম দিক-নির্দেশনা ছিল: প্রধানমন্ত্রী

mdhmajor

২০৭১ সালের পরিকল্পনা হাতে নিয়েছি: প্রধানমন্ত্রী

Saiful Islam

তাপস-সাঈদ দ্বন্দ্বে যা বললেন তথ্যমন্ত্রী

Saiful Islam

সুদানের দারফুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

mdhmajor