Views: 42

বিনোদন

মামলার পর থেকে ‘পলাতক’ সুশান্তের প্রেমিকা রিয়া!

বিনোদন ডেস্ক : বলিউডের প্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা ঘটনায় তার ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে সরাসরি দায়ী করে মামলা ঠুকেছেন এ অভিনেতার বাবা কেকে সিং।

গত ২৮ জুলাই বিহারের পাটনার রাজেন্দ্রনগর থানায় রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১ এবং ৩৪২ (জোর করে ধরে রাখা), ৩৮০ (বাড়ির জিনিস চুরি), ৪০৬ (চুক্তিভঙ্গ) এবং ৪২০ (প্রতারণা) ধারায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

আর মামলা করার পর থেকেই গা ঢাকা দিয়েছেন রিয়া। সেদিন থেকে রিয়া ‘নিরুদ্দেশ’হয়ে গেছেন বলে জানিয়েছে বিহার পুলিশ।
একই দাবি করে ভারতের গণমাধ্যম রিপাবলিক টিভিকে রিয়ার অ্যাপার্টমেন্টের নিরাপত্তারক্ষী জানান, তিন দিন আগে গভীর রাতে বাবা-মা ও ভাইয়ের সঙ্গে একটি নীল গাড়িতে বাড়ি ছেড়ে চলে যান রিয়া।


এ বিষয়ে বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে বলেছেন, রিয়া যে কোথায় রয়েছেন তা খুঁজে বের করাই মুশকিল হয়ে উঠেছে। কোনো রকম তথ্য ছাড়াই তিনি লুকিয়ে রয়েছেন। আমাদের টিম তাকে খুঁজে পাচ্ছে না। রিয়া যেহেতু মুম্বাইয়ের বাসিন্দা তাই তার ব্যক্তিগত সোর্সও রয়েছে। তারাই হয়তো রিয়াকে লুকিয়ে থাকতে সাহায্য করছে।

এদিকে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলাকে সুশান্ত সিংয়ের পরিবারের আইনজীবী বিকাশ সিং জানিয়েছে, এআইআর দায়েরের পর রিয়া যে পালিয়ে বেড়াচ্ছেন সেটা সত্যি। আর তিনি পুলিশি ঝামেলা এড়াতে কোথায় লুকিয়েছেন তাও জানি আমি। কিন্তু আমি নিজে সেটা প্রকাশ করতে চাই না।

এদিকে রিয়ার আত্মগোপনের বিষয়ে কিছু বলতে রাজি হননি তার আইনজীবী সতীশ। এই মুহূর্তে রিয়া কি মুম্বাইয়ের বাড়িতেই রয়েছেন না তার বর্তমান ঠিকানা অন্য, তা নিয়ে কিছু জানাননি তিনি।

অন্য দিকে পটনা পূর্বের পুলিশ সুপার বিনয় তিওয়ারি বলেছেন, এখনই রিয়াকে গ্রেফতার করার প্রয়োজন নেই বলে আমরা মনে করছি। তবে প্রয়োজনে রিয়াকে হেফাজতে নেয়া হবে। তখন তার অবস্থান বিষয়ে কথা বলা যাবে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস


আরও পড়ুন

মা হারালেন ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা তামান্না

rony

হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ পুনম পাণ্ডের

rony

‘ও মাই গড, এর মানে কি কাপড় খুলতে হবে’

Shamim Reza

মাদককাণ্ডে ফেঁসে যাচ্ছেন দীপিকা ও দিয়া মির্জা

Shamim Reza

হাসপাতালে দেশের জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু, লাশ নিচ্ছে না সন্তানেরা

Saiful Islam

করোনাকালেই সেরে ফেললেন বিয়ে

Shamim Reza