মামলা করলেন নায়িকা অঞ্জনা

বিনোদন ডেস্ক : চাঁদা দাবি ও মানহানির অভিযোগে সাপ্তাহিক রাজপথ বিচিত্রার সম্পাদক সিরাজ উদ্দিন রাজার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা। ৫০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ তোলেন বর্ষীয়ান এ নায়িকা।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে মামলাটি দায়ের করেন তিনি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানান।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১ ডিসেম্বর সাপ্তাহিক রাজপথ বিচিত্রায় একজন জ্যোতিষী ও তার প্রচারণায় বিভিন্ন মাধ্যমে প্রচারিত বিজ্ঞাপন নিয়ে সংবাদ প্রকাশ হয়। ওই জ্যোতিষীকে ‘প্রতারক’ উল্লেখ করে তার বিজ্ঞাপনে অংশ নেওয়া কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর ছবিও প্রকাশ করা হয় প্রতিবেদনে। এতে বেশ ক’জনের পাশাপাশি নায়িকা অঞ্জনার ছবিও দেখা যায়।

মামলার বাদী নায়িকা অঞ্জনা একুশে টেলিভিশনকে বলেন, ‘এ বয়সে এসে আমাদের নিয়ে এ ধরনের সংবাদ প্রকাশ করায় মানহানি ও ক্ষতি সাধন হয়েছে। আমরা এমনটা আশা করিনি। সেই ছোটবেলা থেকে অভিনয় করছি। কখনো এতটা অসম্মানজনক পরিস্থিতির শিকার হইনি।’

তিনি বলেন, ‘এই ভিত্তিহীন সংবাদে পুরো শিল্পী সমাজের সম্মানহানি ঘটেছে। আমি শিল্পী সমাজের পক্ষ থেকে এই মামলা করেছি। যেন আগামীতে অন্য কেউ মিথ্যা সংবাদ প্রকাশ ও চাঁদা দাবি করতে না পারে।’

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর