Views: 948

asndpost

মামুনুল হককে চট্টগ্রামে প্রতিহতের ঘোষণা


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণের হুমকিদাতা মামুনুল হক চট্টগ্রামের মাটিতে পা দিলে ভয়াবহ পরিস্থিতি তৈরি হবে বলে হুঁশিয়ার করেছেন ছাত্রলীগ-যুবলীগের নেতারা।

বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা এমন ঘোষণা দেন।

এসময় মামুনুল হককে চট্টগ্রামে প্রবেশ করতে না দিতে ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় অবস্থান গ্রহণ করবেন বলেও ঘোষণা দেওয়া হয়েছে।

সমাবেশে দক্ষিণ জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্থপতি। তার হাত ধরেই আমরা স্বাধীনতা পেয়েছি। অথচ এখন কিছু ধর্ম ব্যবসায়ী উনাকে নিয়ে কটূক্তি করছেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বাধা দিচ্ছেন। স্বাধীনতাবিরোধী ধর্ম ব্যবসায়ী মামুনুল হক বঙ্গবন্ধুকে নিয়ে যে মন্তব্য করেছে তা দেশদ্রোহের শামিল। শুধু চট্টগ্রামে নয়, বাংলাদেশের কোথাও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তিকারী মামুনুল হককে সভা করতে দেওয়া হবে না।


নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সাংবাদিক নেতা মাসুদুল হক, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক সাধারণ সম্পাদক মো. সালাহউদ্দিন, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন শাহ, আবুল হোসেন আবু প্রমুখ। সভা সঞ্চালনা করনে নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

সভাপতির বক্তব্যে ইমরান আহমেদ ইমু বলেন, মামুনুল হক স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুকে নিয়ে যে মন্তব্য করেছে আমরা তার নিন্দা জানাই। তার সমাবেশ চট্টগ্রামের মাটিতে হবে না। কোনোভাবেই মামুনুল হককে চট্টগ্রামে ঢুকতে দেওয়া হবে না। অবশ্যই তাকে প্রতিহত করা হবে। তাকে প্রতিহত না করে আমরা ঘরে ফিরবো না। সমাবেশ শেষে সমাবেশস্থলে মামুনুল হকের একটি কুশপুত্তলিকা দাহ করা হয়।

প্রসঙ্গত, হাটহাজারী সদরের পার্বতী মডেল সরকারি উচ্চবিদ্যালয় মাঠে ২৫ নভেম্বর থেকে তিনদিনব্যাপী ‘তাফসিরুল কোরআন মাহফিল-২০২০’ আয়োজন করেছে ‘আল আমিন সংস্থা’ নামে একটি সংগঠন। প্রতি বছর শীতে সংস্থাটি এই মাহফিলের আয়োজন করে থাকে। মাহফিলের শেষ দিন শুক্রবার মামুনুল হককে ওই মাহফিলে অতিথি করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পপির বিয়ের গুঞ্জন, জানা গেল আড়ালে থাকার রহস্য

globalgeek

ভয়ঙ্কর সেই গৃহকর্মী গ্রেফতার

globalgeek

সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে রিট

globalgeek

সেরাম ইনস্টিটিউটে আগুন

Shamim Reza

বেগমগঞ্জে ৯ম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা

Shamim Reza

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দম্পতির অন্তরঙ্গ ভিডিও ধারণের অভিযোগ

Shamim Reza