Views: 146

বিনোদন

মারধর খাওয়ার পরও সেই স্বামীর কাছেই ফিরলেন পুনম


বিনোদন ডেস্ক: আবারও আলোচনায় উঠে এসেছেন ভারতীয় মডেল এবং অভিনেত্রী পুনম পাণ্ডে। হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন পুনম। এরপর বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছিলো শারীরিকভাবে নির্যাতন করা স্বামীর কাছে আর ফিরবেন না তিনি। কিন্তু কয়েকদিনের মধ্যে সেই খবর উল্টে গেলো। শ্যাম বম্বের হাতে মারধর খাওয়ার পরও সেই স্বামীর কাছেই ফিরলেন পুনম পাণ্ডে!

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। রবিবার নিজের ইনস্টাগ্রামে শ্যাম বম্বে ফের পুনমের সঙ্গে বিয়ের একটি হাসখুশি ছবি পোস্ট করেছেন।


ভারতীয় সংবাদমাধ্যমে পুনম জানিয়েছেন, আমরা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে সবকিছু ঠিক করে নিচ্ছি।’ পুনমের কথার প্রসঙ্গ ধরেই শ্যাম বম্বে বলেন, ‘আমাদের মধ্যে সবকিছু ঠিক হয়ে গেছে, আমরা আবারও একসঙ্গেই থাকছি।’ ফের পুনম বলেন, আসলে কী জানেন, আমরা দুজন দুজনকেই খুব ভালোবাসি। একে অপরের প্রেমে পাগল, তাই সবকিছু মিটিয়ে নিতেই হবে।’
শ্যাম বম্বে জানান, তারা খুব শিগগিরই গোয়া থেকে মুম্বাই ফিরবেন।

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর জানা গিয়েছিল, স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করেছেন পুনম পাণ্ডে। এমনকি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পুনম জানিয়েছিলেন, তার স্বামী তাকে এতো মারধর করেছেন তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। শ্যাম বোম্বের হাতে মার খেয়ে পুনম হাসাপাতালে ভর্তি ছিলেন বলেও জানা যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza