Views: 103

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

মার্কিন রণতরী রুজভেল্টের আরও ২৩ নাবিক করোনা আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন রণতরী ইউএসএস থিওডোর রুজভেল্টের কমপক্ষে ২৩ জন নাবিক করোনোভাইরাসে আক্রান্ত হয়েছেন। মার্কিন রণতরীটি গুয়াম বন্দরে নোঙর করতে বাধ্য হয়েছে। রণতরীটির ৫০০০ জনের করোনোভাইরাসের (কোভিড-১৯) পরীক্ষা করা হয়েছে। নৌবাহিনীর কর্মকর্তারা জানিয়েছেন, মঙ্গলবার তিন নাবিকের করোনোভাইরাসের (কোভিড-১৯) পরীক্ষার পর ফলাফল পজিটিভ হয়েছে। বুধবারের মধ্যে এই সংখ্যা লাফিয়ে আট জনে পৌঁছেছে।


তারা জানান, আক্রান্তদের মধ্যে অর্ধেককে গামের একটি সামরিক চিকিত্সা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। বৃহস্পতিবারের মধ্যে সংক্রামিতের সংখ্যা প্রায় দুই ডজন বা ২৪ জন হয়ে গেছে। সকল নাবিককে পরীক্ষা করার জন্য জাহাজটিকে ডকে রাখার অনুরোধ জানানো হয়েছ।

নৌবাহিনীর সেক্রেটারি টমাস মোডলি বৃহস্পতিবার পেন্টাগন থেকে বলেছেন, জাহাজটিতে আরো বেশ কয়েকজনের দেহে করোনোভাইরাসের সংক্রমণ ঘটেছে। তিনি বলেছেন, আমরা এখন জাহাজের ক্রুদের শতভাগ পরীক্ষা করার প্রক্রিয়া সম্পন্ন করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশের উন্নয়ন নিয়ে ভারতে ব্যাপক আলোচনা

Saiful Islam

মার্কিন নিষেধাজ্ঞা সত্ত্বেও ইরানের সঙ্গে বাণিজ্য চালিয়ে যাবে রাশিয়া!

Saiful Islam

এই কলকাতাই তখন তাবলিগের সমালোচনা করেছিল

Saiful Islam

যুদ্ধ অবসানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবে আর্মেনিয়া ও আজারবাইজান

Shamim Reza

ভিসামুক্ত ভ্রমণে রাজি ইসরায়েল-আমিরাত

Shamim Reza

যুক্তরাষ্ট্র বলে দেবে কে কি করবে তা হতে পারে না: রাশিয়া

Shamim Reza