Views: 1357

বিনোদন

মালদ্বীপের সৈকতে উত্তাপ ছড়ালেন ফারিয়া

বিনোদন ডেস্ক: সম্প্রতি প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন ছোটপর্দার অভিনেত্রী-মডেল ফারিয়া শাহরিন। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আংটি বদল করেছেন তিনি। পাত্র মুনিম মাহফুজ রিয়ান একটি কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

প্রায়ই আজকাল নানা রকম ছবি ও ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে নিজেকে অন্তরা হিসেবে উপস্থাপন করেন। বলার অপেক্ষা রাখে না, তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র ভক্তরা সেইসব ছবি ও ক্যাপশন বেশ উপভোগ করেন।

বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়া ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে রীতিমতো শেষ বসন্তে উত্তাপ ছড়ালেন। যদিও অবশ্য সমুদ্র পাড়ে প্রাকৃতিক উত্তাপ রয়েছে কি না জানা যায়নি, ফারিয়ার ছবিগুলো সোশ্যাল হ্যান্ডেলে উত্তাপ ছড়িয়েছে ঠিকই।

ফারিয়া শাহরিনকে দেখে তার ভক্তরা লিখছেন মজার মজার সব মন্তব্য। অনেকে অন্তরাকে ‘আগুন’, ‘অ্যাটম বোম’ বলে মত প্রকাশ করছেন। তবে ছবি পোস্ট করেই হাওয়া ফারিয়া। কে কি লিখছেন সেসবে মনযোগ নেই তার।

তবে একটি সূত্র জানিয়েছে ছবিগুলো পূর্বের। পূর্বের ছবি মাঝেমধ্যেই পোস্ট করে থাকেন তিনি। মালদ্বীপে নয়, ঢাকাতেই রয়েছেন তিনি।

গত ১৯ ফেব্রুয়ারি রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে এই তারকার বাগদান সম্পন্ন হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন বরের সঙ্গে আংটি পরা ছবিও।

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চশিক্ষা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মীরি প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দি ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মোহসিনের মৃত্যু

mdhmajor

ওয়াসিম আঙ্কেল ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক: শাকিব খান

mdhmajor

চলে গেলেন ঢাকাই সিনেমার ‘সুপারস্টার’ ওয়াসিম

mdhmajor

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক আর নেই

Saiful Islam

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony