in

মালাইকার নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : কাজের চেয়ে ব‌্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে বছর জুড়েই আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব তিনি। তাতেও দেখা মিলে তার নিত‌্যদিনের কর্মকাণ্ড। সোমবার (১৮ অক্টোবর) এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। যা এখন ভাইরাল।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—একটি গানের সঙ্গে নাচ করছেন মালাইকা। তার সঙ্গে একজন পুরুষ শিল্পী রয়েছেন। মালাইকার আবেদনময়ী নাচ দেখে প্রশংসা করছেন নেটিজেনরা।

ভিডিওর ক‌্যাপশনে এ অভিনেত্রী লিখেন, ‘শুভ সকাল। আমি বিশ্বাস করি, শ্বাস-প্রশ্বাসের মাধ‌্যমে আমরা সবাই যোগী এবং সবারই হৃদয় থেকে নাচ করা উচিত।’ এও জানান, এ গানে তার পার্টনার হয়েছেন সারবেশ শষী। মূলত, তিনি একজন নৃত‌্যশিল্পী ও যোগ ব‌্যায়ামের বিষয়ে অভিজ্ঞ।

মালাইকার নাচের ভিডিও দেখতে ক্লিক করুন

মালাইকা আরোরা ব‌্যক্তিগত জীবনে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। এ জুটির প্রেমের সম্পর্কের বিষয়টি প্রায় সবারই জানা। মুম্বাইয়ের বান্দ্রায় বসবাস করেন মালাইকা। সম্প্রতি এ অভিনেত্রীর পাশে একটি ফ্ল‌্যাট কিনেছেন অর্জুন কাপুর। গুঞ্জন রয়েছে খুব শিগগির বিয়ে করবেন তারা। কিছু দিন আগে এ বিষয়ে মালাইকা বলেন—‘আমরা এখনো বিয়ের সিদ্ধান্ত নিইনি। আমরা সময়টা উপভোগ করছি।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে।