মালিঙ্গাকে শাসন করতো ধোনি : স্টাইরিস

স্পোর্টস ডেস্ক: আইপিএলের ইতিহাসে সেরা দুই ফিনিশার কে? এই প্রশ্নের জবাবে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) মহেন্দ্র সিং ধোনি এবং মুম্বাই ইন্ডিয়ান্সের লাসিথ মালিঙ্গার নাম বলেছেন নিউ জ়িল্যান্ডের সাবেক ক্রিকেটার স্কট স্টাইরিস। একজন ব্যাট হাতে তো অন্য জন বল হাতে নিজ নিজ দলকে অনেক ম্যাচই জিতিয়েছেন আইপিএলে।

কিন্তু এই দুই ফিনিশারের লড়াইয়ে কে এগিয়ে থাকবেন? তার জবাবও দিয়েছেন স্টাইরিস। নিউ জ়িল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার মনে করেন, এই দ্বৈরথে ধোনি অনেক এগিয়ে।

একটি টিভি চ্যানেলে স্টাইরিস বলেছেন, চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের খেলা মানে ব্যাট হাতে বিশ্বের সেরা ফিনিশারের সঙ্গে সেরা ডেথ বোলারের লড়াই। আর সেই লড়াইয়ে কিন্তু মালিঙ্গাকে শাসন করতো ধোনি।

আইপিএলের ইতিহাসে ধোনির নেতৃত্বে ৩ বার চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। আইপিএলের প্রতিটা আসরে নকআউট পর্বে খেলতেও সফল হয় তারা। আর এ নিয়ে স্টাইরিস বলেন, আসল কথা হচ্ছে ধারাবাহিকতা। যেটা চেন্নাইয়ের আছে। ওরা বরাবর ট্রফি জয়ের লড়াইয়ে থাকে। বেশির ভাগ নক আউট ম্যাচ জিতেছে।

তিনি আরও বলেন, একটা প্রত্যাশা থাকে যে, আইপিএল দলগুলো থেকে অনেক তরুণ ক্রিকেটার উঠে আসবে। আর সে প্রত্যাশাটা দারুণ ভাবে পূরণ করেছে সিএসকে। ওরা সব চেয়ে বেশি ক্রিকেটার তুলে এনেছে।



Add Comment