Views: 67

জাতীয়

মালিবাগে কলেজছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক: রাজধানীর মালিবাগে একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আসিফ হোসেন (১৮) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। শনিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ৩৮নং সিদ্ধেশ্বরীর বাসায় বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে তার বাসার নিচতলার রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়। গত রাতে যে কোনও সময় সে গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে সে এই ঘটনা ঘটিয়েছে, সে সম্পর্কে কিছু জানা যায়নি।

এদিকে আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, তাদের বাড়ি মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। আসিফের বাবার নাম হায়াত আলী। আসিফ শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। এক ভাই দুই বোনের মধ্যে সে সবার ছোট।

তিনি জানান, রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে আসিফ। সকালে তার বাবা তাকে ডাকতে গেলে সে দরজা খুলে না। কোনো সাড়াশব্দও না পেয়ে পরে জানালার ফাঁকা দিয়ে দেখে সে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পরে পুলিশে খবর দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জোড়া খুন : সাবেক এমপিপুত্র রনির জামিন আবেদন খারিজ

Shamim Reza

বর্তমানে দেশে কাজের ও খাবারের অভাব নেই: প্রধানমন্ত্রী

rony

অবশেষে ভাইরাল হওয়া সেই বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদেরের ছোট ভাই

rony

জোড়া খুনের মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত রনিকে জামিন দেননি হাইকোর্ট

rony

পিলখানা হত্যাকাণ্ড : ৫৫ হাজার পৃষ্ঠায় ৯ ফাঁসির আসামির আপিল

Shamim Reza

এসএসসি পাসে পুলিশে নিয়োগ

rony