জাতীয়

মালয়েশিয়ার শ্রমবাজার কবে খুলবে জানালেন মন্ত্রী

জুমবাংলা ডেস্ক : বিশ্বজুড়ে ছড়িয়ে পরা করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে মালয়েশিয়ায়ও লকডাউন চলছে। লকডাউন শেষে আগামী জুলাই থেকেই মালয়েশিয়ার শ্রমবাজার খুলে দিতে পারে সে দেশের সরকার। সেক্ষেত্রে বাংলাদেশের কর্মী পাঠাতে সরকার পুরো প্রস্তুত রয়েছে এবং সে দেশের সরকারের সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করা হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ।


রবিবার (৩১ মে) সকালে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ে আয়োজিত এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। শিগগিরই নতুন ডাটাবেজ করে কর্মী পাঠানোর প্রস্তুতি নেয়া হবে বলেও জানান মন্ত্রী।

প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ বলেন, তারা আশাবাদী আগামী জুলাই থেকেই মার্কেট খুলে দিতে পারে। লেবার মার্কেট যেদিন খুলবে, আমি সব কিছু নিয়েই তৈরি আছি, এরমধ্যে সব প্রটোকল গুলো যদি আমরা একসঙ্গে করে নিতে পারি তাহলে যেদিন লেবার মার্কেট খুলবে সেদিনই আমরা রেডি আছি। তিনি আরও বলেন, ডাটাবেজ করা মানে যারা যারা যেতে ইচ্ছু, তাদের অন্তর্ভুক্ত করে রাখা। এক সপ্তাহের মধ্যে এ সার্ভারটাকে আমরা সেটআপ করে নেব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা সংকটের মধ্যেই ১৪ জুলাই যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচন

mdhmajor

এবার নতুন বাঁশ কাণ্ড!

globalgeek

দেশে উদ্ভাবিত করোনা ভ্যাকসিনের সাফল্য নিয়ে আশাবাদী সংশ্লিষ্ট বিজ্ঞানীরা

mdhmajor

পদ্মার বাড়ছে পানি, ভয়ংকর চেহারায় ফিরছে ভাঙন

mdhmajor

ভাইয়ের দিকে ছোড়া বল্লমের সামনে ঝাঁপ দিয়ে প্রাণ দিল বোন

mdhmajor

৭ বছর আগে হারিয়ে যাওয়া খুশির খোঁজ মিলল বস্তিতে

Saiful Islam