Views: 11

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

মালয়েশিয়ায় জরুরি অবস্থা জারি


আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ার রাজা করোনা ভাইরাস মোকাবেলায় মঙ্গলবার দেশব্যাপী জরুরি অবস্থা জারির ঘোষণা দিয়েছেন। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় দেশটির স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ার উপক্রম হওয়ার প্রেক্ষাপটে এ জরুরি অবস্থা জারি করা হয়।


প্রাসাদের এক বিবৃতিতে বলা হয়েছে, সুলতান আবদুল্লাহ সুলতান আহমদ শাহ মতামত দেন যে দেশের অবস্থা সংকটপূর্ণ হওয়ায় জরুরি অবস্থা জারি প্রয়োজন।

এর আগে সোমবার দেশটির প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন রাজার সাথে সাক্ষাত করে জরুরি অবস্থা জারির অনুরোধ জানান। আগামী পহেলা আগস্ট পর্যন্ত এই জরুরি অবস্থা জারি থাকবে। তবে সংক্রমণ পরিস্থিতির উন্নতি হলে তা প্রত্যাহার করা হবে।

এদিকে এ ঘোষণার একদিন আগে মুহিউদ্দিন করোনা মোকাবেলায় কিছু কঠোর পদক্ষেপের ঘোষণা দেন। এসবের মধ্যে জনগণের ঘরে অবস্থান করা এবং জরুরি ছাড়া সকল কার্যক্রম বন্ধ রাখা অন্যতম। করোনা রোগীর চাপে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ার উপক্রম বলে তিনি সতর্ক করেন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওয়াশিংটনে জরুরি অবস্থার অনুমোদন দিলেন ট্রাম্প

Sabina Sami

আবারও অবৈধ বসতি নির্মাণের ঘোষণা ইসরায়েলের

azad

ট্রাম্পের টুইটার বন্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ভারতীয় এই নারী

Sabina Sami

জাপানে তুষার ঝড়ে ১০ জনের প্রাণহানি

azad

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন বাইডেন

mdhmajor

শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল জম্মু-কাশ্মীর

Sabina Sami