Views: 1

Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

মাশরাফির আবারো করোনা পজিটিভ

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস পরীক্ষায় আবারও পজিটিভ হয়েছেন জাতীয় দলের সাবেক সফলতম অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ১৪ দিন আগে তার প্রথম সংক্রমণ ধরা পড়েছিল। এতদিন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন। এবার দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও করোনা পজেটিভ হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি।


গত ২০ জুন মাশরাফির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। এরপর ২৩ জুন তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজার করোনা পজিটিভ ধরা পড়ে। করোনাকালে বড় ভাই মাশরাফির সঙ্গে বিভিন্ন কাজে সম্পৃক্ত ছিলেন মোরসালিন। অনেক সহযোগিতা করেছেন তাকে। এর আগে মাশরাফির শ্বাশুড়িও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

উল্লেখ্য, ম্যাশের চিকিৎসার দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহ। মাশরাফির সার্বক্ষণিক খোঁজখবর রাখছে বিসিবির মেডিক্যাল বিভাগ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সবসময় তার খোঁজ নিচ্ছেন। তিনিই মাশরাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহর সঙ্গে কথা বলে প্রেসক্রিপশনের ব্যবস্থা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সন্দেহ বাড়ছে রাশিয়ার ভ্যাকসিন নিয়ে

Shamim Reza

করোনায় মৃতদের মধ্যে ৭৯ শতাংশ পুরুষ, ২০ শতাংশ নারী

Sabina Sami

করোনা মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের কার্যক্রম ছবিতে দেখুন

mdhmajor

দ্রুত ভ্যাকসিন অনুমোদনের প্রতিবাদে রুশ কর্মকর্তার পদত্যাগ

Shamim Reza

টি.কা আবিষ্কারের দাবি আরেক কোম্পানির, ৩ কোটি ডোজ অর্ডার!

globalgeek

টিকা নিয়ে বিপাকে পুতিন

globalgeek