ক্রিকেট (Cricket) খেলাধুলা

মাশরাফির নেতৃত্বে ওয়ানডে দল ঘোষণা, কপাল পুড়লো যাদের

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। দলকে স্বাভাবিক ভাবেই নেতৃত্ব দিবেন মাশরাফি বিন মুর্তজা। তবে তার শেষ ওয়ানডে সিরিজে দলে আনা হয়েছে বেশ কয়েকটি পরিবর্তন।

দল থেকে বাদ পড়েছেন- ফরহাদ রেজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত। আর ব্যক্তিগত কারণে থাকছেন না সৌম্য সরকারও। এদিকে ফিরেছেন, লিটন দাস, আল-আমিন হোসেন, নাজমুল হোসেন শান্ত এবং মোহাম্মদ সাইফ উদ্দিন।

দলের নতুন মুখ হিসেবে থাকছেন, নাঈম শেখ ও আফিফ হোসেন ধ্রুব।

বাংলাদেশের ১৫ সদ্যের দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মো. মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হেসেন, নাঈম শেখ, আল-আমিন হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ এবং মোস্তাফিজুর রহমান।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামি ১ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে খেলবে দুই দল। দ্বিতীয়টি ৩ মার্চ এবং তৃতীয় ও শেষটি ৬ মার্চ।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

বাবা হারালেন গলফার সিদ্দিকুর

Sabina Sami

আমরা রোনালদোকে ঘৃণা করি : দিবালা

Mohammad Al Amin

সংশোধনাগারে ফুটভলি খেলে দিন কাটাচ্ছেন রোনালদিনহো

Mohammad Al Amin

আফ্রিদির পাশে দাঁড়ানোই সমালোচনার মুখে হরভজন-যুবরাজ

Mohammad Al Amin

ধোনির প্রশংসা দেখে চটে গেলেন গম্ভীর

Shamim Reza

উইম্বলডন বাতিল হওয়ায় ভেঙে পড়লেন ফেদারার

Shamim Reza