Views: 388

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

মাস্ক না পড়লে কোনো প্রতিষ্ঠান থেকেই সেবা পাবেন না: স্বাস্থ্যমন্ত্রী


জুমবাংলা ডেস্ক: মুখে মাস্ক পরে সকলকে সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে প্রবেশ করতে হবে। কেউ মুখে মাস্ক না পরলে তিনি কোনো প্রতিষ্ঠান থেকেই সেবা পাবেন না। বললেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

আজ শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ফুড প্যাকেজ ও হাইজিন প্যাকেজ বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তুলনামূলকভাবে করোনায় আমাদের দেশে মৃত্যুর হার অনেক কম। স্বাস্থ্যবিধি মেনে চলেছি বিধায় আমরা ভালো আছি। আমরা একটি মৃত্যুও চাই না। এ কারণে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আগামী শীতে করোনার প্রকোপ বাড়তে পারে। বিশ্বজুড়ে প্রকোপ ইতোমধ্যেই বেড়ে গেছে। তাই সকলকে এই পরিস্থিতি মোকাবেলা করতে হবে।
তিনি বলেন, যারা ভ্যাকসিন তৈরি করছে তাদের সঙ্গে যোগাযোগ করছি। ভ্যাকসিন আনার ব্যাপারে দুয়েক দিনের মধ্যেই একটি চুক্তি হবে।


মন্ত্রী বলেন, করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন করা রয়েছে। অল্প কয়েক দিনের মধ্যেই কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা শুরু হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাভোকেট গোলাম মহীউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ হাফিজুর রহমান, মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি সেক্রেটারি ও মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালেহা ইসলামসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ও স্থানীয় কার্যালয়ের কর্মকর্তারা।

মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির মাধ্যমে মানিকগঞ্জ সদর উপজেলা, শিবালয় উপজেলাসহ তিনটি এলাকায় একযোগে এক হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে এই খাদ্য সহায়তা দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

ইয়াবার বিকল্প যখন ‘ট্যাপেন্টাডল’

Saiful Islam

রাজধানীর মহাখালীতে সাততলা বস্তিতে আগুন

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তিতে ভয়াবহ আগুন

globalgeek

করোনায় বিএনপি নেতা ড. মামুনের মৃত্যু

Saiful Islam