Views: 286

বিনোদন

মাহির চাওয়া পূরণ করলেন জায়েদ খান

বিনোদন ডেস্ক : দেশে করোনা ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে। এরই মধ্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ টিকা নিয়েছেন। শোবিজ দুনিয়ার অনেকেই টিকা নিয়েছেন এবং অন্যদের নিতে উৎসাহ দিয়েছেন।

এমন অবস্থায় গত ৬ ফেব্রুয়ারি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। লিখেছেন, ‘আচ্ছা, কথা হলো আমাদের জন্য আমাদের সমিতিগুলো কি ভ্যাকসিন আনার ব্যবস্থা করবে না?’ মাহির এ স্ট্যাটাসের কমেন্টস বক্সে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন নেটিজেনদের অনেকেই। শুধু মাহি নয় অনেক শিল্পীই চেয়েছিলেন সমিতির পক্ষ থেকে তাদের জন্য ভ্যাকসিন ব্যবস্থা করা হোক।

এবার চলচ্চিত্রের শিল্পীদের স্বার্থে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে টিকার ব্যবস্থা করা হয়েছে। এ জন্য সমিতির তালিকাভুক্ত শিল্পী এবং সহশিল্পীদের রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। নিজের ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আগামী শনি ও রোববার শিল্পী সমিতিতে টিকার জন্য নাম নিবন্ধন করতে পারবেন শিল্পীরা। তারপর প্রাপ্ত তারিখ অনুযায়ী বাড়ির পাশের বুথ থেকে টিকা নেওয়া যাবে। তবে ১৮ বছরের বেশি বয়সী শিল্পীরা টিকা নেওয়ার জন্য নাম নিবন্ধন করতে পারবেন।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মিসেস ওয়ার্ল্ড খেতাব বর্জন করলেন সেই লংকান সুন্দরী

Saiful Islam

জানা গেলো ‘মিস ইউনিভার্স’ মিথিলার বাদ পড়ার কারণ

globalgeek

বাবার মৃত্যুর সময় শুটিংয়ে ব্যস্ত ছিলেন হিনা খান

Shamim Reza

টিকা নিলেন মাহি, সাহস দিলেন ডিএ তায়েব

globalgeek

দেশের ৮০ ভাগ বিবাহিত পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার: নোবেল

globalgeek

সেলফি তুলতে গিয়ে অভিনেত্রীকে ভক্তের চুমু (ভিডিও)

Shamim Reza