Views: 48

বিনোদন

মায়ের তৃতীয় স্বামী রোশানকে নিয়ে শ্রাবন্তীপুত্রের বিস্ফোরক মন্তব্য!


শ্রাবন্তী-রোশনকে নিয়ে অনেকদিন থেকেই মিডিয়া পাড়ায় সমালোচনা চলছে। সংসার ভাঙ্গার গুঞ্জনও উঠেছে তাদের নিয়ে। তবে এই বিষয়ে এখনো কোনো সঠিক তথ্য জানা যায়নি। মুখ বন্ধ রেখেছেন শ্রাবন্তী।

তবে এবার মায়ের তৃতীয় স্বামী রোশন সিংহকে ইঙ্গিত করে তির ছুড়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (ঝিনুক)। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা।

তিনি লিখেছেন, ‘এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।’

এখানেই থেমে যাননি অভিমন্যু। তাঁর সংযোজন, ‘বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’


রোশন যে মস্ত বড় ‘জিম ফ্রিক’, সে কথা জানতে বাকি নেই কারো। শরীরচর্চার প্রতি ভালোবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তার জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন অনেকে।

অনেকেই বলছেন, স্টোরিতে ‘বডি বিল্ডারস’, অর্থাৎ বহুবচনে লিখলেও আদপে অভিমন্যু এক জনকেই খোঁচা দিতে চেয়েছেন এই বার্তার মাধ্যমে। মায়ের তৃতীয় স্বামী রোশন সিংহকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন কটাক্ষের তির।

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। অন্য দিকে, শ্রাবন্তীও নিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছু দিন আগেই নতুন ছবি ‘বিক্ষোভ’-এর একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দু’জনের প্রচ্ছন্ন কাজিয়াও আপাতত স্থগিত।

এবার প্রশ্ন, তা হলে রোশনের উপর কেন চটলেন অভিমন্যু? সেই প্রশ্নের উত্তর যদিও এখনো অজানা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সংসার ভাঙ্গার গুঞ্জনের মাঝেই বন্ধু যশকে নিয়ে মন্দিরে নুসরাত

rony

সুশান্তের শেষ চিঠি প্রকাশ

rony

সংসার ভাঙনের গুঞ্জন নিয়ে মুখ খুললেন নুসরাত

rony

পরীমনির আবেদনময়ী ছবিতে ভক্তরা কুপোকাত

Shamim Reza

জামিন পেলেন সেই নারী বাউল শিল্পী

Shamim Reza

মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের

Shamim Reza