Views: 102

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

মায়ের দাফন শেষে প্রবাসে ফেরার সময় করোনায় মৃত্যু ছেলের

আন্তর্জাতিক ডেস্ক : জর্ডান প্রবাসী মো. নজরুল ইসলাম মুন্সি (৫০), সম্প্রতি মায়ের মৃত্যুর সংবাদ শুনে দেশে এসেছিলেন। অংশ নিয়েছিলেন মায়ের দাফন ও দোয়া অনুষ্ঠান। গত মঙ্গলবার ফিরে যাচ্ছিলেন তিনি। কিন্তু হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরীক্ষা-নিরীক্ষা করার পর জানা যায়, তার করোনা হয়েছে। পরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতেই সেখানে মারা যার নজরুল।

নজরুলের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামে। তার বাবার নাম বারেক মুন্সি (মৃত)। গতকাল বুধবার স্বাস্থ্যবিধি মেনে তাকে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়। পৌরসভার সাবেক কাউন্সিলর মো. বাবুল সিকদারের নেতৃত্বে উজিরপুরের স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে নজরুলের দাফন সম্পন্ন হয়।

এদিকে করোনার সংক্রমণের আশঙ্কায় নজরুল ইসলামের পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। যাদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে, তারা হলেন- নজরুলের স্ত্রী সেলিনা আক্তার বিউটি (৪৮), শ্যালক আবুল হোসেন (৩৬), ছেলে রিয়াদ হোসেন (৬) ও জামাতা আতিকুল ইসলাম (৩৩)।

পৌরসভার সাবেক কাউন্সিলর মো. বাবুল সিকদার জানান, বার্ধক্যজনিত কারণে নজরুলের মায়ের মৃত্যু হয়। তার দাফন করার পর ছুটি শেষ হওয়ার আগে জর্ডান ফিরে যাচ্ছিলেন নজরুল। বিমানবন্দরে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে জানা যায় তার করোনা। মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়েছে। তিনি বলেন, ‘সামাজিক দুরত্ব ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিথি মেনেই আমি ও আমার টিম নজরুলকে দাফন করেছি। এ ছাড়া গ্রামে করোনা নিয়ন্ত্রণে আমরা কাজ করে যাচ্ছি।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকা উত্তরে ৪৯ মামলায় ৭৮ হাজার টাকা জরিমানা

Saiful Islam

দেশের বৃহত্তর করোনা হাসপাতালে থাকছে যেসব সুবিধা

Saiful Islam

মামুনুল হকের বিরুদ্ধে ঢাকাতেই ১৭ মামলা

Saiful Islam

হেফাজতের বিরুদ্ধে আরও ৬২ আলেমের বিবৃতি

Saiful Islam

মাস্ক খুলে মুচকি হাসেন মামুনুল (ভিডিও)

Shamim Reza

মামুনুল হকের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ

Saiful Islam