Views: 79

খুলনা বিভাগীয় সংবাদ

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি


জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালী গ্রামে দিন-দুপুরে মায়ের পাশে ঘুমিয়ে থাকা অবস্থায় ১৫ দিনের নবজাতককে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। চুরি হওয়া শিশুর নাম সোহান হোসেন। সে ওই গ্রামের দরিদ্র সোহাগ হোসেন ও ফাতেমা দম্পতির ছেলে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এ ঘটনা ঘটে।


সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ ও পরিবারের পক্ষ থেকে ঘটনা জানার পরই তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাত সাড়ে ১০টা নাগাদ চুরি হওয়া শিশুটির কোনও হদিস মেলেনি বলে জানান তিনি।

ওসি বলেন, নবজাতকের মা ফাতেমা খাতুন দুপুরে অত্যাধিক ক্লান্তিতে ঘরের বারান্দায় মশারির নীচে ছেলেকে পাশে নিয়ে ঘুমিয়ে পড়েন। আধঘণ্টা পরে ঘুম থেকে উঠে দেখেন পাশে তার ছেলে পাশে নেই। এরপর অনেক খোঁজ করেও না পেয়ে তারা পুলিশকে জানায়। এ বিষয়ে পুলিশ আন্তরিকভাবে খোঁজ করছে বলে জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভাতের পাতিল নামাতে গিয়ে জামায় আগুন লেগে শিশুর মৃত্যু

Sabina Sami

চলন্ত ট্রেনে হঠাৎ ধোঁয়া, উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ

Saiful Islam

শ্রীপুরে নারী সহযোগীসহ ৩ অস্ত্র ব্যবসায়ী আটক

Saiful Islam

ভোলায় নেশাদ্রব্য খাইয়ে দুই বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ

Saiful Islam

সন্তানসহ অন্যের স্ত্রীকে ‘ভাগিয়ে’ নিয়ে সংসার, পুলিশ সদস্য ক্লোজড

Saiful Islam

সালিশে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Saiful Islam