Views: 763

ঢাকা বিভাগীয় সংবাদ

মায়ের লাশের পাশে কাঁদছিল ১৮ দিনের সন্তান


জুমবাংলা ডেস্ক : মানিকগঞ্জের ঘিওরে ডলি আক্তার (২১) নামে এক গৃহবধূ ১৮ দিনের সন্তান রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আজ বুধবার বিকেলে উপজেলার বড়টিয়া ইউনিয়নের হিজুলিয়া গ্রামে ওই গৃহবধূর শ্বশুড়বাড়ি এ ঘটনা ঘটে। ডলি আক্তার উপজেলার হিজুলিয়া গ্রামের হযরত আলীর মেয়ে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে তার স্বামী যুবলীগ নেতা মহির উদ্দিন(৪০)।

নিহতের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।


নিহতের বড় ভাই মো. সানি মিয়ার দাবি, দুই বছর ধরে নির্যাতন করলেও তার বোন সব সহ্য করেছে। আর এখন ১৮ দিনের ছেলে সন্তান রেখে আত্মহত্যা করতে পারে না। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের শ্বশুড়বাড়ির লোকজন জানিয়েছে, গৃহবধূ সকাল সাড়ে ৮টার দিকে গলায় ফাঁস দিয়ে ঘরের মধ্যে আত্মহত্যা করেছেন। পরে নবজাতকের কান্নার শব্দ পেয়ে ঘরের ভেতর গিয়ে তারা মায়ের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। এরপর থেকে নিহতের স্বামী পলাতক আছেন।

তিনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চিকিৎসকের স্ত্রীর নির্যাতনে নিখোঁজ সেই গৃহকর্মী উদ্ধার

Shamim Reza

খুলনায় বিএনপির সমাবেশকে ঘিরে পথে পথে পুলিশি চেকপোস্ট

Shamim Reza

মৃত্যু নিয়ে আবেগঘন স্ট্যাটাস দেয়ার ৩ দিনের মধ্যে নিহত হলেন মিনার

Shamim Reza

পরকীয়ায় আসক্ত স্বামীকে যেভাবে ফিরে পেলেন স্ত্রী

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে ৮২ জনের দেহে করোনার সংক্রমণ

mdhmajor

কলাবাগানে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু

Shamim Reza