in ,

মায়ের সঙ্গে বেরিয়ে শিশু নিখোঁজ, ড্রেনে মিলল অর্ধগলিত লাশ

জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে নিখোঁজের চারদিন পর এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার দিকে উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের একটি মাজারের পাশের ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত তাসিন আক্তার চান্দুরা গ্রামের কামাল মিয়ার মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, তাসিন কোরবানির ঈদের আগের দিন সন্ধ্যার দিকে তার মায়ের সঙ্গে ঘুরতে যায়। একপর্যায়ে তার মা তাকে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর থেকে শিশু তাসিনের আর সন্ধান পাওয়া যায়নি। এরপর থেকে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তাসিনের কোনো সন্ধান মিলেনি।

গত দুই-তিনদিন ধরে শিশুটির সন্ধানে বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছিল। শনিবার সকালে এলাকাবাসী চান্দুরা গাউছিয়া আজিজিয়া দরবার শরীফের মাজারের পেছন দিয়ে যাওয়ার সময় পাশের একটি ড্রেনে তাসিনের অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করলে শিশুটির লাশ উদ্ধার করা হয়। পরে স্বজনরা তাসিনের লাশ শনাক্ত করেন।

এ ব্যাপারে বিজয়নগর থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়