Views: 11

বিনোদন

মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের


বিনোদন ডেস্ক : ব্যায়ামবিদদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ক্ষোভ প্রকাশের জন্য সিংহভাগ তারকার মতোই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা। কী লিখলেন টলিউডের এই স্টারকিড?

তিনি লিখেছেন, এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।এখানেই থেমে যাননি অভিমন্যু। তার সংযোজন, বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।


মায়ের সাবেক স্বামী অর্থাৎ রোশন সিংকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন এমন কটাক্ষের তির। কারণ রোশন যে অনেক বড় ‘জিম ফ্রিক’, সে কথা জানতে বাকি নেই কারও। শরীরচর্চার প্রতি ভালবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তার জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন অনেকে। টলিপাড়ার অনেকে বলছেন, স্টোরিতে ‘বডি বিল্ডারস’ অর্থাৎ বহুবচনে লিখলেও আসলে অভিমন্যু একজনকেই খোঁচা দিতে চেয়েছেন।

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। অন্যদিকে, শ্রাবন্তীও নিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছুদিন আগেই নতুন ছবি ‘বিক্ষোভ’এর একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। এবার প্রশ্ন, তাহলে রোশনের উপর কেন চটলেন অভিমন্যু?


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আমি তোমার নাম জানি, হিমিকে দেখে প্রধানমন্ত্রী

rony

পথেঘাটে যারা রাজনীতি বিক্রি করে তাদের ধিক্কার জানাই: মেহরাবের স্ত্রী

Shamim Reza

শামীমের কোনো দোষ নেই: অভিনেত্রী আশার মা

Shamim Reza

বিরাট-আনুশকার মেয়ের প্রথম ভিডিও

Shamim Reza

বিরাট-আনুশকার মেয়ের ভুয়া ছবি ভাইরাল

Saiful Islam

বাংলাদেশি ভক্তকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সোনম কাপুর

Saiful Islam