Views: 13

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না’ সুইসাইট নোটে লিখে ছেলের আত্মহত্যা


জুমবাংলা ডেস্ক : ‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না, আমাকে মাফ করে দিও’ হাতে সুইসাইট নোট লেখা সালমান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

এর আগে রোববার রাত সাড়ে ৮টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পৌর শহরের রাউতপাড়ায় ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। সালমান সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জারারকোনা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। মৃত সালমান মোহনগঞ্জে ভাড়া বাসায় মা ও ছোটবোনকে নিয়ে বসবাস করতেন।


স্থানীয় একটি কলেজের স্নাতক শ্রেণিতে পড়াশুনার পাশাপাশি স্থানীয় ‘নগদ’ এজেন্টে কাজ করতেন বলেও জানা গেছে। মোহনগঞ্জ থানার ওসি মো. আবদুর আহাদ খান বলেন, ভাড়া বাসায় ঘরের এঙ্গেলের সঙ্গে ঝুলে থাকা অবস্থায় চিরকুট হাতে লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে লাশ প্রেরণ করা হয়েছে। চিরকুটে লেখা ছিল- ‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না, সংসারের অনেক ক্ষতি করেছি আমাকে মাফ করে দিও।’

তিনি জানান, সালমান স্থানীয় ‘নগদ’ এজেন্টে কাজ করায় সেখানে অনেক টাকার হিসাব দিতে পারছিল না। ঋণের কারণে হতাশাগ্রস্ত হয়ে এ কাজটি করেছে বলে প্রাথমিকভাবে পুলিশের ধারণা। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জমি দখল মামলায় ইউপি চেয়ারম্যান জেলহাজতে

Saiful Islam

‘পিতলের পিণ্ড হয়ে যাবে এক কেজি সোনা’

Saiful Islam

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কুবিতে আনন্দ শোভাযাত্রা

mdhmajor

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা: চালক রিমান্ডে

Saiful Islam

ফটোকপির দোকানে সরকারি দপ্তরের জাল কাগজপত্র তৈরি!

Saiful Islam

মাটি খুঁড়তেই মিলল ৫টি পরিত্যক্ত মর্টার শেল

Saiful Islam