Views: 674

বিনোদন

মা-বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা!

বিনোদন ডেস্ক : ‘মা জীবনে অনেক কিছু সহ্য করেছেন। অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। কিন্তু কখনো মাথা নিচু করেননি।’ এক সাক্ষাৎকারে মা অমৃতা সিংকে নিয়ে এমনটাই বলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান।

১৯৯১ সালে অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ আলি খান। এ দম্পতির মেয়ে সারা আলি খান জন্মগ্রহণ করেন ১৯৯৫ সালে। ২০০৪ সালে বিচ্ছেদ হয় সাইফ-অমৃতার। তারপর কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান। সম্প্রতি দ্বিতীয় সন্তানে মা হয়েছেন কারিনা। চতুর্থবার বাবা হয়েছেন সাইফ।

সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানকে দেখতে তাদের বাড়িতে গিয়েছিলেন সারা আলি খান। ছোট্ট ভাইয়ের জন্য গিফটও নিয়ে গিয়েছিলেন তিনি। ভাইকে দেখেই মা অমৃতাকে নিয়ে আজমীর শরীফ গিয়েছেন এ নায়িকা। সেখান থেকে ফিরেই মাকে নিয়ে মুখ খুলেছেন সারা।

‘মা অনেক কিছু সহ্য করেছেন’- সারার এমন বক্তব্যে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে বি-টাউনে। বিশেষ করে নেটিজেনদের মধ্যে। কেউ কেউ মনে করছেন, এ কথার মাধ্যমে সাইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে ইঙ্গিত দিয়েছেন সারা। আবার অনেকের দাবি, অমৃতার বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন সারা আলি খান। সূত্র : জি নিউজ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony

কুকুরের গায়ে ভোট প্রচারের স্টিকার, ক্ষুব্ধ শ্রীলেখা

Shamim Reza

ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরীর মৃত্যুর কারণ জানালেন চিকিৎসক

rony

ফুসফুসে শতভাগ সংক্রমণ ছড়িয়ে পড়েছিল কবরীর, যা বললেন দায়িত্বরত চিকিৎসক

rony

বনানীতে চিরঘুমে কবরী

rony