Views: 38

asndpost

মা-বাবা কর্মস্থলে, এই সুযোগে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ!


জুমবাংলা ডেস্ক : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে রেজোয়ান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে রেজোয়ান হোসেনের বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা দায়ের করেন। পরে ইউনিয়নের রাধানাথপুর গ্রাম থেকে রেজোয়ানকে গ্রেপ্তার করে পুলিশ। রেজোয়ান ওই গ্রামের নূর হোসেনের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্রীর বাবা-মা কাজের কাজের জন্য প্রতিদিন ঘরের বাইরে থাকেন। এই সুযোগে গত ২৬ ডিসেম্বর বাড়ি ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ করে রেজোয়ান। পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানালে স্থানীয়ভাবে মিংমাসার চেষ্টা চালায় রেজোয়ানের পরিবার। স্থানীয়ভাবে বিচার না পেয়ে গত সোমবার রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে মঙ্গলবার লালমনিরহাট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্ত্রীকে ২৬ কোটি রুপির উপহার দিলেন সঞ্জয়

Shamim Reza

ব্রাজিলে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত

Shamim Reza

ময়লা ভেবে নদীর ধারে ফেলা হয়েছিল ব্যাগ ভর্তি টাকা

Shamim Reza

বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় এমপির সহধর্মিনীসহ ৭ আ. লীগ নেতা বহিষ্কার

rony

কারাগারে নারীসঙ্গ পেতে কত টাকা ঘুষ দেন হলমার্কের তুষার!

globalgeek

মসজিদের সিন্দুকে সোয়া ২ কোটি টাকা

globalgeek