বিনোদন

মা হওয়া প্রসঙ্গে যা বললেন কারিনা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কারিনা কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ‘গুড নিউজ’। বর্তমানে এ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত তিনি। সিনেমার প্রচারে এসে দ্বিতীয় সন্তান নেওয়া প্রসঙ্গে মন্তব্য করেছেন এই অভিনেত্রী।


মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে কারিনা কাপুর বলেন, ‘না, দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা আপাতত নেই। তিন বছর বয়েসি তৈমুরের জন্য সময় বের করাই আমার আর সাইফের জন্য কঠিন হয়ে পড়েছে। আমি আর সাইফ আরো কিছু সময় তৈমুরের সঙ্গে কাটাতে চাই। আর পেশাগত জীবন ও ব্যক্তিগত জীবনে আমরা ভারসাম্য বজায় রাখতে চাই।’

২০০৭ সালে প্রেমের সম্পর্কে জড়ান সাইফ-কারিনা। ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে প্রেমের কথা জানান সাইফ আলী খান। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের সংসার আলো করে আসে তৈমুর আলী খান।

‘গুড নিউজ’ সিনেমায় দীর্ঘ দিন পর একসঙ্গে অভিনয় করলেন কারিনা-অক্ষয়। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে এই জুটিকে। দিলজিত দোসাঞ্জ ও কিয়ারা আদভানি জুটিকেও এ সিনেমায় দেখা যাবে। রাজ মেহতা পরিচালিত এ সিনেমা আগামী ২৭ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

জ্যোতিষীর কথা শুনে নাম পাল্টেছেন যেসব তারকা

Shamim Reza

ডিভোর্সের মামলায় জজের অপসারণ চান জোলি

Shamim Reza

করোনা আক্রান্ত গায়ক ও অভিনেতা ত্রিনি লোপেজের মৃত্যু

Shamim Reza

পা পিছলে পড়ে গিয়ে রক্তাক্ত পূজা

Shamim Reza

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয়কে নেয়া হচ্ছে আমেরিকা

Shamim Reza

লন্ডনের বাংলাদেশিদের ওপর সেই ভয়াবহ হামলা নিয়ে সিনেমা নেটফ্লিক্সে

Sabina Sami