Views: 77

বিনোদন

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন


বিনোদন ডেস্ক : মার্কিন অভিনেত্রী এমা স্টোন গত বছর বিয়ে করেছিলেন কমেডিয়ান ডেভ ম্যাকক্যারিকে। ডেইলি মেইল এই তথ্য জানিয়েছে। সংবাদমাধ্যমটিতে প্রকাশিত ছবিতে ৩২ বছর বয়সী এই হলিউড অভিনেত্রীকে বেবি বাম্পসহ দেখা গেছে। লস অ্যাঞ্জেলেসের একটি রাস্তায় বন্ধুর সঙ্গে হাঁটছিলেন তিনি। ছবিতে কালো রঙের পোশাক ও ক্যাপ পরা ছিলেন এমা। তার মুখে ছিল সাদা মাস্ক এবং পায়ে স্নিকার্স। মাঝে মাঝে মাস্ক খুলে পানি পান করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।


মা হওয়ার বিষয়ে আমেরিকার গণমাধ্যমকে এমার ঘনিষ্ঠ সূত্র জানায়, মা হওয়া নিয়ে দারুণ উচ্ছ্বসিত এমা। ক্রমেই তিনি আরও রূপবতী হয়ে উঠছেন। নিজের ও সন্তানের স্বাস্থ্য ঠিক রাখতে নিজের পরিচর্যাও করছেন। ২০০৪ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন এমা। মঞ্চ নাটক দিয়ে যাত্রা শুরু। টেলিভিশন হয়ে থিতু হয়েছেন বড়পর্দায়। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসা সফল সিনেমা। অর্জন করেছেন অসংখ্য সম্মানা। ২০১৫ সালে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় ছিলেন এমা।

দীর্ঘদিন প্রেম করে ২০১৯ সালের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এমা ও ডেভ ম্যাকক্যারি। টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’ পরিচালনা করেন ডেভ। এই অনুষ্ঠানের মাধ্যমে এমা ও ডেভের পরিচয়। তারপর বন্ধুত্ব, শেষে এক হয় চার হাত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony

ভোটের মাঠে নামলেন হিরো আলম

rony