Views: 12

অপরাধ-দুর্নীতি জাতীয়

মা হত্যার বিচার চেয়ে মানববন্ধনে ২ মাসের পুত্রসন্তান


জুমবাংলা ডেস্ক : ভোলার চরফ্যাশন উপজেলার গৃহবধূ খাদিজা নাসরিন হত্যা মামলার প্রধান আসামিসহ জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন নিহতের পরিবারের সদস্যসহ বিভিন্ন পেশার মানুষ।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে চরফ্যাশনের সদর রোডে নিহতের ৫৩ দিনের শিশুকে নিয়ে পরিবারের সদস্য, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজসহ বিভিন্ন সংগঠন এ মানববন্ধেনে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন চরফ্যাশন পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু, চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামসুন্নাহার স্নিগ্ধা, মহিলা কলেজের প্রভাষক মাহমুদা খানম মিলি প্রমুখ।


বক্তারা বলেন, চরফ্যাশন উপজেলার চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহকারী গৃহবধূ নাসরিন হত্যার পর ৫৩ দিন অতিবাহিত হয়েছে। তারপরও মামলার মূল আসামি তার স্বামী কামাল হোসেনসহ জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত প্রধান আসামি কামালসহ জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

গৃহবধূ খাদিজা নাসরিন চরফ্যাশন পৌর ১ নম্বর ওয়ার্ডের হাদিস মিস্ত্রির বড় মেয়ে ও চরফ্যাশন উপজেলার চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহকারী ছিলেন।

গত বছরের ২২ নভেম্বর রাতে কালিয়াকান্দি এলাকায় শ্বশুর বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় খাদিজার। এর দুদিন আগে তিনি এক পুত্রসন্তানের জন্ম দেন।

নিহতের ভাই সাইফুল ইসলাম নাসরিনের স্বামী কামাল হোসেন ও তার পরিবারের ছয় সদস্যের বিরুদ্ধে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে গত ১ জানুয়ারি একটি হত্যা মামলা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

একজন চালককে ৮ ঘণ্টার বেশি ডিউটি করাবেন না: তথ্যমন্ত্রী

Saiful Islam

দেশে ৬ শর্তে স্বাক্ষর করে নিতে হবে করোনার ভ্যাকসিন

Saiful Islam

যৌন সহিংসতার খবর প্রকাশে কঠোর মানদণ্ড নিশ্চিতের দাবি

Saiful Islam

বঙ্গবন্ধুর জীবনের মূল চেতনা বাংলাদেশের স্বাধীনতা: কৃষিমন্ত্রী

Saiful Islam

অত্যাচার থেকে বাঁচতে বাবাকে ফোন দিয়েছিলো আনুশকা

Saiful Islam

রাবি উপাচার্যের বাসভবনে তালা দিলেন ছাত্রলীগের ‘চাকরি প্রত্যাশীরা’

Shamim Reza