Views: 150

জাতীয়

মিজানকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

বখাটে মিজানুর রহমান চৌধুরী। ছবি : সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমান ও তার দুই সহযোগীকে সাতদিনের রিমান্ড প্রার্থনা করে আদালতে পাঠিয়েছে পুলিশ। আজ শনিবার সকালে আনুষ্ঠানিকতা শেষে তাদের ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়।


গতকাল শুক্রবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার কর্নেল ব্রিকস ফিল্ডের পাশে অভিযান পরিচালনা করে পুলিশ। সেখানে পারভেজ নামের এক ব্যক্তির বাড়ি থেকে দুই সহযোগী সাকিব (২১) ও জয়সহ (২০) মিজানকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করে পুলিশ। পরে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে চালান দেওয়া হয়।

এদিকে, দুই দিনের পুলিশ হেফাজতে রয়েছেন- মিজানের বাবা আবদুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকা। রিমান্ডে জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকেও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার কথা জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

আজ দুপুরে বখাটে মিজান ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২৩টি সংগঠন সাভারে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতালে যাওয়ার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী নীলা রায়কে (১৪) তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইরফান সেলিমের টর্চার সেলে মিলল হাড়!

Shamim Reza

‘হু আর ইউ’, র‍্যাবকে মদ্যপ ইরফান

globalgeek

ছেলে গ্রেপ্তার হয়ে কারাগারে, হাজী সেলিম কোথায়?

Saiful Islam

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek