বিনোদন

মিথিলার পথে হাঁটছে তার ছোট বোন

বিনোদন ডেস্ক : এই সময়ের আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পথে হাঁটছে তার ছোট বোন মিশৌরী রশিদ। মিশৌরী ১৫টিরও বেশি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। তবে নাটক বা টেলিছবিতে অভিনয় করেছেন কম। কিন্তু এবার মিথিলার মতোই মিশৌরীও নিয়মিত হচ্ছেন অভিনয়ে।

গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’ নিয়ে বর্তমানে ব্যস্ত মিশৌরী। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। ঢাকার নিউ মার্কেটে সোমবার এর শুটিং চলছে।

মিশৌরী রশিদ বলেন, আমার পরিবারটা সংস্কৃতিমনা। ছোটবেলা থেকেই নাচ-গান শিখেছি। বড় বোনদের কাজ টেলিভিশনে দেখতাম, তখন থেকেই মনে হতো আমিও কেন করব না। বিশেষ করে মিথিলা ও মিম আপু মিলে ক্লোজ আপের একটা বিজ্ঞাপনের মডেল হয়েছিল। ওই সময়ই আগ্রহটা আরো বেড়ে যায়।

তিনি বলেন, শুরুটা পারিবারিকভাবে হলেও নিজের ইচ্ছাতেই আসলে অভিনয় করছি। বেশকিছু মোবাইল অপারেটরসহ বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করছি। এক বছর আগে সুবর্ণা মুস্তাফার একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। এরপর অভিনয়ে কিছুদিন বিরতিতে ছিলাম। ফের নিয়মিত কাজ শুরু করেছি।

বছর দু-এক আগে হিমেল আশরাফের ‘জোনাকির আলো’ নামের একটি নাটকেও কাজ করনে এই তরুণ অভিনেত্রী। কিছুদিন আগে নুহাশ হুমায়ুনের ‘পিজা ভাই’ নাটকে কাজ করেন। অভিনয় ছাড়াও নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর সহকারী হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন মিশৌরী।

এ প্রসঙ্গে তিনি বললেন, ক্যামেরার পেছনেও কাজ করার আমার অনেক ইচ্ছে আছে। সে ইচ্ছা থেকেই সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। নানা খুঁটিনাটি বিষয়গুলো শিখেছি। সবকিছু ঠিক থাকলে এবং সুযোগ আসলে নির্মাণও শুরু করবো।

মিশৌরী রশিদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন। আর এক সেমিস্টার পরই তার গ্রাজুয়েশন শেষ হচ্ছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

পরিচালক জানতেন না ভাইরাসটি বিশ্বে ছড়িয়ে যাবে

Shamim Reza

মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

Shamim Reza

আমি আদতেই একটা অপদার্থ: সৃজিত

Shamim Reza

দানের ছবি ফেসবুকে পোস্ট, পক্ষে-বিপক্ষে তারকারা

Shamim Reza

প্রীতিমের ভালোবাসা ছড়িয়ে দেওয়ার গান

Shamim Reza

৫০০ অসচ্ছল পরিবারের ঘরে ৬ দিনের খাবার দিচ্ছেন সাইমন

rony