বিনোদন

মিথিলার বিয়েতে পদ্মার বড় ইলিশ

বিনোদন ডেস্ক : টলিউডের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলার প্রেম নিয়ে বেশ গুঞ্জন রটেছিল। বিষয়টি নিয়ে মুখ খোলেননি দু’জনের কেউ।

তারা বিয়ে করছেন এমন গুঞ্জন ছড়ালে তেমন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিয়ের বিষয় নিয়ে গত ২১ নভেম্বর মিথিলা বলেছিলেন, ‘এটা সারপ্রাইজ থাকুক। বিয়ে হতে পারে, না-ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন।’

শুক্রবার শুক্রবার (৬ ডিসেম্বর) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দু’জন। খবরটি গণমাধ্যমকে জানিয়ে কথা রেখেছেন মিথিলা।

তবে বিয়ে নিয়ে অবশ্য ঘটা করে খুব বেশি আয়োজন করা হয়নি। মিথিলার সঙ্গে রয়েছেন তার পরিবারের সদস্যরা। এর মধ্যে রয়েছেন, মিথিলা-তাহসানের মেয়ে আইরা। মিথিলার বাবা, মা, ভাই ও বোনসহ ঘনিষ্ঠ কয়েক জন।

বিয়ে উপলক্ষে সকাল থেকে তিনি বেশ ব্যস্ত জানিয়ে বলেন, সকাল থেকে খুব ব্যস্ত আছি। নিজেই সাজব। বিয়ের জন্য আড়ং থেকে জামদানি শাড়ি কিনেছি। অন্যদিকে বিয়েতে সৃজিত পাজামা, পাঞ্জাবি আর জহরকোট পরবেন। সৃজিতের পোশাক কলকাতা থেকে কেনা হয়েছে।

মিথিলার বিয়ে উপলক্ষ্যে তার বাবা বাংলাদেশ থেকে পদ্মার বড় বড় ইলিশ নিয়ে গিয়েছেন। মিথিলা বলেন, আসার সময় আব্বু চারটা ইলিশ মাছ এনেছেন। প্রতিটির ওজন ২ কেজি। এখানে সবাই পদ্মার ইলিশের দারুণ ভক্ত।


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ