Views: 1943

বিনোদন

মিথিলার স্বামীকে নিয়ে জয়ার এমন স্ট্যাটাস, কেবলই শুভেচ্ছা না অন্য কিছু?

বিনোদন ডেস্ক : সৃজিতের সাথে জয়ার প্রথম কাজ ‘রাজকাহিনি’ সিনেমা। ২০১৫ সালের ১৬ই অক্টোবর এই চলচ্চিত্রটি মুক্তি পায়। সেখানে জয়ার চরিত্রের নাম ছিলো রুবিনা।

যার আদলে সৃজিত আবার নির্মাণ করেন হিন্দি ভাষায় ‘বেগম জান’ সিনেমা। এরপর এই জুটি আবারও কাজ করে ২০১৮ সালে ‘এক যে ছিলো রাজা’ সিনেমায়। সেখানে জয়ার ছিলেন মৃন্ময়ী দেবী চরিত্রে।


এবার কলকাতার এই জনপ্রিয় পরিচালক ও বাংলাদেশের জামাই সৃজিত মুখার্জির ৪৩তম জন্মদিনে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী জয়া আহসান।

বুধবার নিজের ফেসবুক পেজে এই শুভেচ্ছা জানান জয়া। ওই ফেসবুক পোস্টে জয়া সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করে সৃজিতকে নিজের ক্যারিয়ারের জন্য গুরুত্বপূর্ণ পরিচালক হিসেবে অ্যখ্যা দেন।

জয়া লেখেন, ‘রুবিনা আর মৃন্ময়ী দেবী। একজন ছিন্ন দেশ আর পিষ্ট মনের এক প্রান্তিক দেহজীবিনী। আরেকজন সধবা থেকে বিধবা, আর কুহকে ভরা এক মহাজীবনের সাক্ষী। গাঢ় ও বর্ণাঢ্য রেখায় আঁকা আমার দুটি চরিত্র। আমার এ দুই অনন্য শিল্পযাপনের রচয়িতা সৃজিত মুখার্জি। শুভ জন্মদিন, সৃজিত’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রেমে পাগলামি না থাকলে আদরকে লোকে পর্নোগ্রাফি বলবে: স্বস্তিকা

Saiful Islam

ভিড়ের মধ্যে অসভ্যতা, আঙুল মটকে দিলেন নায়িকা

Saiful Islam

শাহরুখের লন্ডনের বাড়ি আর অক্ষয়ের টাকা চান কারিনা!

Shamim Reza

কঙ্গনাকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি

Shamim Reza

ডি ভিলিয়ার্সের তোলা বিরাট-আনুশকার অন্তরঙ্গ ছবি ভাইরাল!

Shamim Reza

প্রীতি জিনতার উদ্দেশে দেয়া সালমান খানের সেই টুইট ভাইরাল

Shamim Reza