Views: 11

বিনোদন

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত


বিনোদন ডেস্ক : বাংলাদেশ থেকে মেয়ে আইরাকে নিয়ে সম্প্রতি ভারতে গিয়েছেন রাফিয়াত রাশিদ মিথিলা। স্ত্রী ও আইরা ফিরতেই তাঁদের নিয়ে সিকিমে বেড়াতে গেলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত-মিথিলা ও আইরার সিকিম ভ্রমণের কয়েক টুকরো মুহূর্তই উঠে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়।


সিকিম ভ্রমণের ছবির কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করে মিথিলা লিখেছেন, ‘অবশেষে বহু প্রতিক্ষীত বিরতি।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ফ্যামিলি ভ্যাকেশন। অন্যদিকে সৃজিতও কোলাজ ছবি পোস্ট করেছেন। সেখানেই তিনি জানিয়েছেন, তাঁরা এখন সিকিমের রংপো শহরে রয়েছেন। সিকিম উড়ে যাওয়া আগে কলকাতা বিমানবন্দরের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

ক্রিসমাসের আগে মেয়ে আইরাকে নিয়ে বাংলাদেশে ছিলেন রাফিয়াত রাশিদ মিথিলা। ক্রিসমাস উপলক্ষ্যে বাবা তাহসান খানের কাছে ছিল ছোট্ট আইরা। তাহসান খানকেও দেখা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে আইরার ও তাঁর ছবি পোস্ট করতে। সেই ছবির মন্তব্যের ঘরে মিথিলা কমেন্টও করেন।

সূত্র: জিনিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam

সানি লিওনের নতুন ভিডিও ভাইরাল

Saiful Islam

সংসার ভাঙছে নুসরাতের! (ভিডিও)

Saiful Islam

অভিনেত্রী আশার মৃত্যুর ঠিক আগের আড়াই ঘণ্টার হিসেব মিলছে না

rony