Views: 860

বিনোদন

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের পরিচালিত ছবি মানেই বাজারে হট কেক। তার পরিচালনার জাদুতে মাতাল পুরো ভারত। ‘অটোগ্রাফ’ থেকে শুরু করে দশ দশটা বছর কেটে গিয়েছে কলকাতার ছবি তৈরিতে। গত বছর অর্থাৎ ২০১৯ এর ডিসেম্বরে সৃজিত বিয়ে করেন বাংলাদেশের অভিনয়শিল্পী ও উপস্থাপক মিথিলাকে।

তারপর দু-তিন মাস যেতে না যেতেই দেশে এসে পড়ে করোনাভাইরাস। সেই ভাইরাসের আক্রমণে কাবু হয়ে পড়ে মানুষ। সকলকে ঘরে আটকা পড়ে যেতে হয়। বন্ধ হয়ে যায় সব বাস, ট্রেন, বিমান। শুরু হয় লকডাউন। ঠিক লকডাউনের আগেই বাংলাদেশ কয়েকদিনের জন্য গিয়েছিলেন মিথিলা। ব্যস, সেখানেই মেয়েকে নিয়ে আটকে থাকতে গোটা লকডাউন।

প্রেম ভালোবাসা আবদার সব কিছু প্রকাশ করা যেত একমাত্র ভিডিও কল ও সোশ্যাল মিডিয়াতেই। এরপর লকডাউন হালকা হতেই মেয়েকে সঙ্গে নিয়ে সোজা কলকাতায় চলে আসেন মিথিলা। এখন তারা স্বামীর সঙ্গেই রয়েছেন তিনি। আয়োজন চলছে পূজাকে কেন্দ্র করে।


তবে করোনার কারণে এবারের পূজা কাটবে বাড়িতেই। খুব একটা বাইরে যাওয়ার সুযোগ হবে না। এ ঘরবন্দীর এই সময়টা বড়রা কোনোমতে সয়ে গেলেও বাড়ির ছোটদের জন্য খুব কষ্টের। তাই নিজেদের মেয়ের সময় কাটাতে তারা ঘরে এনেছেন নতুন দুই সদস্য। মিষ্টি দুটি কচ্ছপ ছানা কিনে এনেছেন সৃজিত-মিথিলা।

তাদের মেয়ের জন্যই এই ছানাদের নিয়ে এসেছেন তারা। মিথিলা টুইটারে কচ্ছপের ছবি শেয়ার করে লেখেন, ‘আমাদের পরিবারের নতুন সদস্যদের সঙ্গে আলাপ করুন। হ্যারি এবং হার্মোনি।

প্রসঙ্গত, বিয়ের পর এবারই প্রথম দুর্গাপূজা পালন করবেন সৃজিত। সঙ্গে আছে স্ত্রী। তাই পূজার আনন্দটা হবে দ্বিগুণ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অন্তরঙ্গ দৃশ্যে হলিউডের অস্কারজয়ী মুসলমান অভিনেতার অস্বীকৃতি

Saiful Islam

প্রকাশ্যে তাপসীকে আক্রমন

Shamim Reza

অস্কারে মনোনয়ন পেল ‘জাল্লিকাট্টু’

Saiful Islam

সানার স্বামী কে এই মুফতি আনাস

Shamim Reza

নরম বিছানায় শুয়ে কিসের অপেক্ষায় নববধূ নেহা

Shamim Reza

আল্লাহর জন্যই আমরা বিয়ে করেছি : সানা খান

Shamim Reza