Views: 71

বিনোদন

মিথিলা-সৃজিতের বিয়ে, ঢাকা থেকে গেল ইলিশ


কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিয়ের গুঞ্জন দীর্ঘদিনের। তবে আজ সন্ধ্যায় পরে তা হয়তো আর শুধু গুঞ্জন থাকবেনা। তাদের বিয়ে উপলক্ষে ঢাকা থেকে ইলিশ নেয়া হয়েছে বলে জানা গেছে। আজ শুক্রবার সন্ধ্যায় কলকাতার একটি ফ্ল্যাটে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। এরইমধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে নেয়া হয়েছে ২ কেজি ওজনের চারটি ইলিশ।


কোলকাতা গণমাধ্যম জানায়, আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে। শোনা যাচ্ছে, রেজিস্ট্রি হবে দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে। এ ব্যাপারে বর-কনে দুজনেই মুখে কুলুপ আঁটলেও যা জানা যাচ্ছে, রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটা ছোট পার্টি অ্যারেঞ্জ করবেন নবদম্পতি। সেই পার্টিতে খাবারের মেন্যু নিয়ে কেউ কিছু না বললেও, পদ্মার ইলিশ যে থাকছেই, সে বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল ভারতের একটি গণমাধ্যম। তারপর বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকায় এসেছেন সৃজিত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam