মিমি জানালেন তার গোপন কথা!

সামাজিক মাধ্যমে টলিউড তারকা মিমি চক্রবর্তীর পোস্টে প্রায় রহস্য লুকিয়ে থাকে। এমনই এক ঘটনায় আবারও খবরের শিরোনামে এলেন তিনি। একটি ভিডিওর মাধ্যমে এবার অভিনেত্রী নিজেই জানালেন তার গোপন কথা।

সারাবছর ডায়েট মেনেই চলতে হয়ে মিমিকে। তবে ‘চিট ডে’তে খানিকটা চিটিং তো চলতেই পারে। শুক্রবার শেয়ার করা সিক্রেট-১ ভিডিওতে মিমি জানিয়েছেন পিৎজা তার ভীষণই পছন্দের খাবার। যেখানে দেখা যাচ্ছে, শুটিং শুরুর আগে মেকআপে ব্যস্ত অভিনেত্রী।

হেয়ার ড্রেসার মিমির চুল ঠিক করে দিচ্ছেন, অন্যদিকে অভিনেত্রী গোটা একটা পিৎজা সাবার করে দিলেন। খেতে খেতে মজার ছলে মিমিকে বলতে শোনা গেল, ‘পিৎজা খাবেন, পিৎজা?’ ক্যাপশনে লিখেছেন, ‘পিৎজাই জীবন’।

তবে ভিডিও আপলোক করার সঙ্গে সাংসদ অভিনেত্রী বললেন, ‘আমি জাঙ্ক ফুডের প্রচার করছি না। আমি নিজেও এই খাবর রোজ খাই না। তবে চিট ডে-তেই শুধু অল্প বিস্তর এই খাবার খাই।’

উল্লেখ্য, লকডাউনে মাঝে মধ্যে অনুরাগীদের জন্য বিভিন্ন ভিডিও পোস্ট করেছেন মিমি। কীভাবে মন ভালো রাখা যায়, সেই পরামর্শ অনুরাগীদের দিয়েছেন। আবার তিনি কীভাবে পোষ্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন, সেই ভিডিও পোস্ট করেছেন। আবার কখনও ভাগ করে নিয়েছেন নিজের নতুন হেয়ার স্টাইল। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর বাড়িতে এসেছে এক নতুন অতিথি। ৪০ দিনের সেই কুকুরের ছবি শেয়ার করে মিমি জানিয়েছেন বন্ধুর কাছ থেকেই এই উপহার পেয়েছেন।

সূত্র: জি নিউজ

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/ জিজি