Views: 1

খেলাধুলা

মিরাজের সঙ্গে পাপনের সম্পর্ক নিয়ে গোপণ তথ্য ফাঁস

স্পোর্টস ডেস্ক : ২০১৯ সালের অক্টোবরে নিজেদের কয়েকটি দাবী নিয়ে হঠাৎ করেই আন্দোলনে নামে বাংলাদেশ জাতিয় দলের ক্রিকেটাররা। তখন বেশ বড় ধাক্কা খেয়েছে টিম টাইগার। সেই সময়ে ক্রিকেটার দাবী না মানলে ক্রিকেট বর্জনের ঘোষণা দেন ক্রিকেটাররা। তখন মিরাজকে বেশ কয়েকবার ফোন দিয়েছিলো বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ।

কিন্তু ফোন দিলেও তিনি ধরেননি। যার কারণে সংবাদ সম্মেলনে বেশ ক্ষোভ প্রকাশ করেন পাপন। তবে বর্তমানে আবার স্বাভাবিক হয়েছে তাদের সম্পর্ক। ক্রিকেটারদের আন্দোলন চলার সময় কয়েকজন ক্রিকেটারকে ফোন করেন পাপন, যার ভেতর মেহেদী হাসান মিরাজও ছিলেন।


অন্য ক্রিকেটারদের মত মিরাজও ফোনের ওপাশ থেকে সাড়া দেননি। ফলে সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করে পাপন বলেছিলেন, মিরাজের ফোন নম্বর তিনি মুছে ফেলবেন। পরে অবশ্য বোর্ড প্রেসিডেন্টের রাগ ভাঙাতে সক্ষম হয়েছিলেন মিরাজ। এরপর পাপন আবার টুকে রাখেন তার ফোন নম্বর। এমনকি নিজেই মিরাজকে ফোন করেছেন একাধিকবার।

সম্প্রতি এই বিষয়ে এক গণমাধ্যমের সঙ্গে লাইভে মিরাজ বলেন, ‘আসলে স্যার একটু কষ্ট পেয়েছিলেন। আমিও ভুল কাজ করেছি। আমাকে ফোন দিয়েছিলেন কিন্তু তার ফোন ধরিনি। এটা আসলে আমার অন্যায় হয়েছে।

এরপর বোর্ড সভাপতির কাছে গিয়ে ভুল স্বীকার করেন মিরাজ। এতেই পাপনের মন গলে যায়। সম্পর্ক স্বাভাবিক করার ব্যাপারে মিরাজ বলেন, ‘আমি তার কাছে যেয়ে বলি, ভুল হয়ে গেছে। আমার উচিৎ ছিল ফোন ধরা। তিনি বলেন- না, ঠিক আছে মাফ করে দিয়েছি। এরপর তো আমাকে অনেক ফোন দিয়েছেন। ভারত যাওয়ার সময় আমাকে ফোন দিয়েছিলেন। বিপিএল খেলার সময়ও আমাকে ফোন দিয়ে কথা বলেছেন। আমাকে অনেক আদর করেন তো, এজন্য সাময়িক কষ্ট পেয়েছিলেন।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আতলেতিকোকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করল লাইপজিগ

Sabina Sami

সামনে এলো সাকিব ও পাপনের আলাপ

Saiful Islam

ক্লাবের জার্সিতে মসজিদের ছবি, ক্ষুব্ধ সমর্থককে বিদায় জানালো এফসি কোলন

Sabina Sami

ক্রিকেটেই থাকছেন ধোনি, ২০২২ পর্যন্ত খেলবেন চেন্নাইয়ে

Sabina Sami

এ বছর হোম সিরিজের কোনো সম্ভাবনা নেই : বিসিবি

Sabina Sami

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাক-আপ ভেন্যুর তালিকায় শ্রীলঙ্কা ও আমিরাত

Mohammad Al Amin