Views: 1417

আন্তর্জাতিক ওপার বাংলা

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক ভর্তি গাড়ি, চিঠি দিয়ে হুমকি

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের দক্ষিণ মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ির কয়েক গজের মধ্যেই মিলল বিস্ফোরক ভর্তি একটি গাড়ি। শুধু তাই নয়, গাড়ি থেকে উদ্ধার হল একটি হুমকি চিঠিও। এ নিয়ে জোরদার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। তদন্তে নেমে ইতোমধ্যেই বেশ কয়েকজনকে জেরাও করেছে মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।

জিনিউজ২৪ এর এক খবরে জানা যায়, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির বাড়ির সমানে থেকে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নীল রঙের একটি পরিত্যক্ত গাড়ি উদ্ধার হয়েছে। সেটি থেকে পাওয়া গিয়েছে ২০টি জিলেটিন স্টিক। এছাড়াও চালকের পাশের আসনে পাওয়া গিয়েছে একটি ব্যাগ। সেটি থেকে উদ্ধার হয়েছে একটি হুমকি চিঠি।

আম্বানি পরিবারকে উদ্দেশ্য করে লেখা ওই চিঠিতে লেখা হয়েছে, ‘নীতা ভাবি, মুকেশ ভাইয়া, এটা শুধু একটি ট্রেলার। পরের বার মালপত্র ভর্তি করে তোমাদের কাছে গাড়ি যাবে।’

মুম্বই পুলিস সূত্রে জানা গিয়েছে, রিলায়েন্স কর্ণধারের বাড়ির সামনে যে গাড়িটি উদ্ধার হয়েছে তার নম্বর প্লেটটি জাল। তবে গাড়িটি চেসিস নম্বর ও অন্যান্য তথ্য থেকে জানা যাচ্ছে গাড়িটি চুরি করে আনা হয়েছিল মহারাষ্ট্রের বাইরে থেকে। পাশপাশি গাড়িতে মেলা জিলেটিন স্টিকগুলি কেনা হয়েছিল নাগপুরের একটি কোম্পানি থেকে।

মুকেশ আম্বানির বাড়ির আসপাশের এলাকার সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখেছে পুলিস। সেখানে দেখা যাচ্ছে একটি হুডওয়ালা পুলওভার পরে গাড়ি থেকে নেমেছে চালক। তারপর সে উধাও হয়ে যায়। গাড়িটি এসেছিল ওরলির দিক থেকে।

এ নিয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সংবাদমাধ্যমে বলেন, গোটা বিষয়টির তদন্ত করছে মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। খুব শীঘ্রই তদন্ত শেষ হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৫৩ আরোহীসহ সাগরে ইন্দোনেশীয় সাবমেরিন নিখোঁজ

Mohammad Al Amin

মৃত্যুদণ্ড কার্যকরের তালিকায় শীর্ষ পাঁচ দেশের চারটিই মধ্যপ্রাচ্যে

Mohammad Al Amin

যুক্তরাষ্ট্রে এবার পুলিশের গুলিতে কৃষ্ণাঙ্গ কিশোরী নিহত

Saiful Islam

মুসলিমদের আপত্তি স্বত্ত্বেও ‘ঈদের দিন’ ভোট পশ্চিমবঙ্গে, ক্ষুব্ধ মমতা

globalgeek

আগামী ৩ মাস টিকা রফতানি করবে না ভারতের সিরাম

Shamim Reza

এবার আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ঘোষণা দিলো জার্মানি

azad