Views: 90

রাজনীতি

মুক্তিযুদ্ধে শহীদ বীরদের স্মরণে ইশরাকের মিলাদ ও দোয়া মাহফিল

জুমবাংলা ডেস্ক : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের শহীদ সকল বীরদের স্মরণে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

আজ শুক্রবার (২৬ মার্চ) বিকেলে রাজধানীর গোপীবাগে নিজ বাসায় খতম বিভিন্ন মাদরাসার এতিম শিশুদের নিয়ে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। স্থানীয় মসজিদের ইমাম ও মাদরাসার হেফজুল কোরআনের শিক্ষার্থীরা খতমে কোরআনে অংশ নেন।

এর আগে পবিত্র জুমার নামাজ আদায়ের পরপরই ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন জুরাইনে তার বাবা গেরিলা মুক্তিযোদ্ধা মরহুম সাদেক হোসেন খোকার কবর জিয়ারত করেন। সেই সঙ্গে বিভিন্ন মসজিদে মসজিদে মুক্তিযুদ্ধে শহীদ সকল বীরদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে বাদ আসর ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসায় পবিত্র কোরআন খতম পড়ানো হয়। পরে দরিদ্রদের খাবার খাওয়ানো হয়।

এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, এদেশের ৩০ লাখ শহীদ রক্ত দিয়ে এদেশকে স্বাধীন করেছেন। এদেশের স্বাধীনতা পেতে বহু মা-বোনের সম্মান বিসর্জন দিতে হয়েছে। তাই আজ এই মহান স্বাধীনতা দিবসে বীর শহীদদের স্মরণ করে পবিত্র কোরআন খতম এবং মিলাদ। আল্লাহ যেন আমাদের সকল শহীদ ও বীর সেনানীদের জান্নাতবাসী করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনামুক্ত খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস

Saiful Islam

সুর পাল্টালেন মির্জা আব্বাস, বললেন ‘আমি সরকারকে কটাক্ষ করে বলেছি’

mdhmajor

১০২ ডিগ্রি জ্বরে ভুগছেন খালেদা জিয়া

Shamim Reza

ছয় ঘণ্টার ব্যবধানে মির্জা আব্বাসের সুর বদল

Saiful Islam

খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা জানালেন চিকিৎসক

Saiful Islam

ইলিয়াস আলীকে গুম করার পেছনে দলের কিছু লোক জড়িত: মির্জা আব্বাস

mdhmajor