Views: 467

বরিশাল বিভাগীয় সংবাদ

মুক্তিযোদ্ধার ষাটোর্ধ্ব স্ত্রীকে সংঘবদ্ধধর্ষণ, যুবক গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক মুক্তিযোদ্ধার স্ত্রীকে (৬২) গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় রবিউল (১৮) নামে এক যুবককে গ্রেপ্তারও করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই বৃদ্ধার ছেলে বাদী হয়ে মঠবাড়িয়া থানায় রবিবার (৮ অক্টোবর) গভীর রাতে মামলাটি করেছেন। এতে রবিউলসহ দুইজনের নাম উল্লেখ আছে। এছাড়া অজ্ঞাতপরিচয়ের আরো তিনজনকে আসামি করা হয়েছে।


সোমবার (৯ নভেম্বর) সকালে আসামি রবিউলকে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আবুল কালামের ছেলে। এদিকে ধর্ষণের শিকার ওই বৃদ্ধা একজন মানসিক রোগী।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর সন্ধ্যায় ওই বৃদ্ধা প্রতিবেশী এক বিয়ে বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিলেন। পথে বারেক চৌকিদারের পরিত্যক্ত গোয়াল ঘরের দিকে এলে আগে থেকে ওঁৎ পেতে থাক একটি সংঘবদ্ধ দল তাকে ধর্ষণ করে। এ দলে স্থানীয় টুকু জমাদ্দারের ছেলে লিসানও (১৯) ছিলেন।

ওই বৃদ্ধা অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান মিলু বলেন, এক বৃদ্ধাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তারও করেছি আমরা। এছাড়া ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘরে ফেরা হলো না কলেজছাত্রীর

Shamim Reza

মুক্তিপণ দাবিতে ইউপি সদস্যকে অপহরণ, গ্রেফতার ২

Shamim Reza

নদী খননের সময় পাওয়া গেল ১১০ কেজির কষ্টি পাথরের মূর্তি

Shamim Reza

টাকা হাতিয়ে নিয়ে চাকরি প্রার্থীদের ফেলে দিতো জঙ্গলে

Shamim Reza

হাতকড়া পরা অবস্থায় আসামির মোবাইল ফোন ব্যবহার!

Shamim Reza

মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

Shamim Reza