Views: 791

বিনোদন

মুক্তির প্রথম দিনেই ইতিহাস গড়েছে সালমানের ‘রাধে’

এবারের ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে দাপুটে বলিউড অভিনেতা সালমান খানের ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ভারতে জি-ফাইভ ও জি প্লেক্স-এ, আর ভারতের বাইরে প্রেক্ষাগৃহে বৃহস্পতিবার (১৩ মে) মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু ছবিটি মুক্তির প্রথম দিনেই ওটিটি প্লাটফর্মে অল্প সময়ে সবচে বেশি দর্শক পাওয়ার ইতিহাস গড়েছে। দর্শকদের চাপে প্রথম দিনেই ক্র্যাশ করে জি ফাইভ অ্যাপ। ছবিটি মুক্তি পেতেই হুড়মুড়িয়ে অ্যাপে লগ ইন করেছিলেন ভাইজানের ভক্তরা। আর তাতেই ঘটে বিপত্তি।

জি ফাইভের পক্ষ থেকে টুইটারে পোস্ট করে জানানো হয়, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি।’ অবশ্য এরপর খুব দ্রুতই সমস্যার সমাধান করে ফেলেন তারা।

ওটিটির পাশাপাশি ভাইজানের রাধে প্রথমদিনেই বক্স অফিসেও বাজিমাত করেছে। দর্শকদের বাঁধনছাড়া উচ্ছ্বাস এবং পজিটিভ ফিল্ম রিভিউ আবারও প্রমাণ করে দিয়েছেন তিন খানের লড়াইয়ে তিনি যেন এককদম এগিয়েই রয়েছে। প্রথম দিনেই প্রায় ৮০ শতাংশ টিকিট ঝড়ের গতিতে বিক্রি হয়েছে। ভাইজানের ফাস্ট ডে ফাস্ট শো অনেকেই চুটিয়ে উপভোগ করেছেন। বলিউডের এই মশালাদার অ্যাকশন ছবি ব্লকব্লাস্টার যে হতে চলেছে তা নিয়ে কোনও দ্বিমত নেই। অ্যাকশন প্যাকড সালমান খানের পাশাপাশি ছবিতে দিশা পাটানির সঙ্গে ভাইজানের রোম্যান্স যেন উপরি পাওনা।

এদিকে ছবি মুক্তির আগের দিন অর্থাৎ বুধবার ভারতের হল মালিকদের কাছে দুঃখপ্রকাশ করে ভাইজান জানিয়েছিলেন, এ বছর তার ছবি দেশর হলে রিলিজ হতে পারছে না, তার কারণ কোভিডের দ্বিতীয় ঢেউ। বিশেষত যারা রাধের রাইটস কিনেছিলেন তাদের জন্য দুঃখপ্রকাশ করেছিলেন অভিনেতা। তবে হলে মুক্তি না পেলেও ওটিটিতে সালমানের দাপটে ফের আর একবার প্রমাণিত হল ‘সালমান ইজ সালমান’।

আরও পড়ুন

একসঙ্গে দুই মৌ

globalgeek

মা হতে চলেছেন অভিনেত্রী শখ

mdhmajor

ইতিহাস রচনা করা ‘লগানে’ কার পারিশ্রমিক কত?

Saiful Islam

পরীমণির করোনা টেস্ট জরুরি, সম্ভাব্য ঝুঁকিতে পুলিশ-সাংবাদিক

Shamim Reza

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত পরীমণি

Saiful Islam

মিমি জানালেন তার গোপন কথা!

globalgeek