Views: 260

জাতীয়

মুক্তি পেয়ে হাসপাতালে ভর্তি হলেন কার্টুনিস্ট কিশোর

জুমবাংলা ডেস্ক : ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের ১০ মাস পর জামিনে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর। বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই লেখক আহসান কবির।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি গণমাধ্যমকে বলেন, সোয়া ৬টার দিকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে কিশোরকে। কিশোরের কানের সমস্যা, বাম পায়ের সমস্যা এবং চোখের সমস্যা দেখা দিয়েছে। এগুলো আগে ছিল না। তার ডায়েবেটিসও রয়েছে। চিকিৎসকের পরামর্শ নিয়েই কিশোরকে এখন চলতে হবে বলে জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে কাশিমপুর কারাগার থেকে বের হয়ে হাসপাতালে যাওয়ার আগে আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়ার সাথে দেখা করেন কিশোর ও তার বড় ভাই লেখক আহসান কবির। এরপর সন্ধ্যায় হাসপাতালে পৌঁছান।

গতকাল বুধবার হাইকোর্ট কিশোরকে ছয় মাসের জন্য জামিন দিলে তার মুক্তির পথ খোলে। বৃহস্পতিবার দুপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে তিনি মুক্তি পান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন সাড়ে ১১ লাখেরও বেশি মানুষ

mdhmajor

নিখোঁজের ৯ বছর পর ইলিয়াস আলীকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন মির্জা আব্বাস

rony

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

হেফাজতের ঢাকা মহানগরীর সভাপতি জুনায়েদ আল হাবিব গ্রেফতার

rony

মুজিবনগর সরকারের সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত

azad

সিউলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করল বাংলাদেশ দূতাবাস

mdhmajor