Views: 148

ক্রিকেট (Cricket) খেলাধুলা

মুক্তি পেলেন মোহাম্মদ হাফিজ

স্পোর্টস ডেস্ক : নানা নাটকীয়তা, শাস্তি শেষে অবশেষে মুক্তি পাচ্ছেন পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। দলের সঙ্গে যোগ দেয়ার সুযোগ পেলেন এই ক্রিকেটার।

স্বাস্থ্যবিধি ভঙ্গের কারণে ক’দিন আগে বাধ্যতামূলক হোম আইসোলেশনে পাঠানো হয়েছিল হাফিজকে।

ইংল্যান্ডে গিয়ে ‘বায়ো সিকিউর’ বা স্বাস্থ্য নিরাপদ নিয়ম ভঙ্গ করেন হাফিজ। টেস্ট দলে না থাকায় যুক্তরাজ্যের একটি স্থানীয় মাঠে গলফ খেলতে যান এ অলরাউন্ডার। সেখানে ৯০ বছর বয়স্ক এক বৃদ্ধার সাথে ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। এর এতেই সমালোচনার মুখে পড়তে হয় পাকিস্তানের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে।


এরপর তাকে পাঠানো হয় বাধ্যতামূলক আইসোলেশনে। করা হয় করোনা টেস্ট। টেস্টের ফলাফল নেগেটিভ আসায় তাকে আবারও পাকিস্তান দলের সাথে যোগ দেয়ার অনুমিত দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড-পিসিবি।

টেস্ট সিরিজ শেষে ২৮ আগস্ট থেকে সাউদাম্পটনে শুরু হবে পাকিস্তান ও ইংল্যান্ডের তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি সিরিজ। এই সংস্করণের সেরা একাদশে দেখা যেতে পারে হাফিজকে।

এর আগে ইংল্যান্ড সফরে যাওয়ার আগেও নানা নাটকীয়তার মুখে পড়েন হাফিজ। বোর্ডের পক্ষ থেকে করা করোনা টেস্টে পজেটিভ আসলেও, পরদিনই ব্যক্তিগত উদ্যোগে করা টেস্টে নেগেটিভ হন তিনি। এ নিয়ে বোর্ডের তীব্র সমালোচনাও করেন ৩৯ বছর বয়সী এই অলরাউন্ডার। এবার নিজেই ভাঙলেন স্বাস্থ্যবিধি।

হাফিজের মতোই সিরিজ চলাকালীণ স্বাস্থ্যবিধি ভঙ্গ করে শাস্তি পেয়েছিলেন ইংলিশ পেসার জোফরা আর্চার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১ম টেস্ট শেষে দলের সঙ্গে যোগ না দিয়ে পরিবারের সঙ্গে দেখা করতে ব্রাইটনে যান এই তরুণ পেসার। ঘটনা জানতে পেরে পরের টেস্টের দল থেকে তাকে বাদ দিয়েছিল ইংলিশ ক্রিকেট বোর্ড।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যে সুন্দরী ফিটনেস ট্রেনারকে নিয়ে ফুটবল বিশ্বে ঝড়

Shamim Reza

পিছিয়ে গেল বাংলাদেশের শ্রীলঙ্কা সফর

Shamim Reza

ফুটবল তারকার ডাকে কোমা থেকে ফিরলেন তরুণী

Shamim Reza

আমাকে বাদ দিলে, মেসিকেও বাদ দিতে হবে : ডি মারিয়া

Shamim Reza

১২ লাখ টাকা জরিমানা গুনলেন কোহলি

rony

নভেম্বরে ক্রিকেটে ফিরছে নিউ জিল্যান্ড, হতে পারে বাংলাদেশের সিরিজ

Sabina Sami