Views: 25821

asndpost

মুখ খুললেন ভিপি নুরের স্ত্রী

চিকিৎসা শেষে ফের গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরকে। এদিকে ডিবি কার্যালয়ের সামনে সন্তানকে সাথে নিয়ে অঝোরে কান্না করেন নুরের স্ত্রী মারিয়া আক্তার। এসময় নুরের স্ত্রী মারিয়া আক্তার সাংবাদিকদের বলেন, আমি ভাষায় প্রকাশ করতে পারছি না এধরনের একটি মিথ্যা গুজব মামলায় নুরুকে গ্রেফতার করা হবে। আমি এ ধরনের পরিস্থিতির স্বীকার কখনো হইনি আর কখনো হবো তা কল্পনাও করিনি। আমি কখনো ভাবিনি আমাকে এভাবে মিডিয়ার সামনে আসতে হবে। আমি আমার স্বামীকে ফেরত চাই আর কিছু চাই না।


তিনি বলেন, আমি আমার স্বামীকে চিনি। দীর্ঘ ৫ বছর আমাদের সংসার। ও কেমন আমি জানি। ও কখনো এরকম কাজ করেনি। তিনি আরো বলেন, আমিতো মা, ওকে যখন গ্রেফতার করে নিয়ে আসতে যাবে তখন আমার সন্তান গাড়ির দরজার সামনে গিয়ে বলছে মা বাবা এসেছে। পুলিশের পক্ষ থেকে আপনাদের এখনো কোনো কিছু জানানো হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন না আমাদেরকে এখনো পর্যন্ত কোনো কিছু জানানো হয়নি।

নুরের স্ত্রী বলেন, ও এমনিতে শারীরিকভাবে অসুস্থ। কয়েকবার ও মাইর খাইছে। ওর বুকের পাজরে সমস্যা আছে। ওর মেরুদণ্ডে দুইটা হাটুতে ফ্যাকচার।

এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষণের মামলার পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগেও তাকে আটক করা হয়। এরপর তাকে নেয়া হয় ডিবি কার্যালয়ে। এর কিছুক্ষণ পরই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এরপর সর্বশেষ পাওয়া সংবাদ অনুযায়ী প্রাথমিক চিকিৎসা শেষে ভিপি নূরকে নিয়ে গোয়েন্দা পুলিশ একটি মাইক্রোবাসে তুলে হাসপাতাল থেকে বেরিয়ে যায়। বেরিয়ে যাওযার সময় নুরের সমর্থকরা বাধা দেওয়ার চেষ্টা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫০ লাখ সিম বন্ধ!

Shamim Reza

ছাত্রীর মা বাসায় ফিরে দেখেন ‌মেয়েকে ধর্ষণ করছে ছাত্র ইউনিয়ন কর্মী

Shamim Reza

হচ্ছে না মাধ্যমিকের বার্ষিক পরীক্ষাও

globalgeek

পি কে হালদার দেশে পা রাখার সঙ্গে সঙ্গে গ্রেফতারের নির্দেশ

Shamim Reza

ছেলে বিএনপি করে শুনে মেয়ে দিতেও চায় না: ফখরুল

Shamim Reza

ফেসবুকে নারী সেজে প্রতারণা করে টাকা হাতিয়ে নেন তিনি

Shamim Reza