বিনোদন

মুখ ফিরিয়ে নিয়েছিলো মমতার তৃণমূল, কিন্তু আগলে রেখেছিলেন স্ত্রী নন্দিনী

বিনোদন ডেস্ক : ২০০১ সালে মমতার তৃণমুল কংগ্রেসের হাত ধরে রাজনীতিতে পা রাখেন অভিনেতা তাপস পাল। তারপর ২০০৬ সালে পরপর বিধানসভা নির্বাচনে জয় লাভ করেন এই অভিনেতা। ২০০৯ এবং ২০১৪ সালে পরপর দুবার কৃষ্ণনগর লোকসভা থেকে সাংসদ নির্বাচিত হন। রাজনীতিতে আসার পর অভিনয়ে সেভাবে বিশেষ নজর কাড়েননি তাপস।

২০১৬ সালের শেষে রোজভ্যালি কান্ডে গ্রেফতার করা হয় তাপসকে। দীর্ঘদিন জেলেও দিন কাটাতে হয়েছে অভিনেতাকে। এই ঘটনার পর দল মুখ ফিরিয়ে নিলেও তাপসের স্ত্রী নন্দিনী সবসময়েই তাপসের পাশে ছিলেন। সিবিআই দফতরে হাজিরা থেকে গ্রেফতারের সময় সবসময়েই পাশে দেখা গিয়েছিল স্ত্রী নন্দিনীকে। এমনকী ভুবনেশ্বর কোর্টে পৌঁছানোর সময়েও তাপসের সঙ্গে গাড়ি থেকে নামেন স্ত্রী নন্দিনী। সূত্র থেকে জানা গিয়েছিল, বিশেষ অনুমতি নিয়েই নন্দিনী তাপসের সঙ্গে ছিলেন।

১৯৫৮ সালের ২৯ সেপ্টেম্বর হুগলির চন্দননগরে জন্ম হয় তাপস পালের। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি গভীর আগ্রহ ছিল তাপসের। কলেজে পড়াকালীন অভিনয়ে আসা তাপসের। বাংলা সিনেমার পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেন তাপস পাল। বলি অভিনেত্রী
মাধুরী দীক্ষিতের বিপরীতেও ‘অবোধ’ ছবিতে অভিনয় করেছিলেন তাপস পাল। ফিল্ম ফেয়ার পুরস্কারও রয়েছে তাপসের ঝুলিতে। ২০১৮ সালে তিনি জামিন পান। তারপর রাজনীতিতেও আর দেখা যায়নি তাকে।


আরও পড়ুন

হলিউডের ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য, প্রশংসা নেটিজেনদের

Sabina Sami

জয়ার জন্য ধর্মান্তরিত হতে চেয়েছিলেন সৃজিত!

Sabina Sami

ফেরদৌসের সঙ্গে থাকছেন না তার স্ত্রী

globalgeek

চিত্রনায়িকা শাহনূরের চাচাতো বোন করোনায় আক্রান্ত

Shamim Reza

এবার খাবার সংকটে পড়েছেন চিত্রনায়িকা শাহনূর

Saiful Islam

ফেরদৌসের সঙ্গে থাকছেন না তার স্ত্রী

Shamim Reza