বিনোদন

মুদ্রার দুই পিঠই দেখেছি : তামান্না

বিনোদন ডেস্ক : অভিনেত্রী তামান্না ভাটিয়া। তামিল ও তেলেগু সিনেমাতেই বেশি অভিনয় করেন। বলিউডেও তাকে অভিনয় করতে দেখা গেছে।

দীর্ঘ ১৫ বছরের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তামান্না। বাহুবলি সিনেমাখ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন এই পেশায় মুদ্রার দুই পিঠই দেখেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না ভাটিয়া বলেন, অনেক ছোটবেলা থেকেই সাফল্যের স্বাদ পেয়েছি। এজন্যই আমি অনেক বিনয়ী। সত্য বলতে, সাফল্য আমাকে উচ্ছ্বসিত করে না, আবার দুঃখও পাই না। মুদ্রার দুই পিঠই দেখেছি। আমি কঠিন সময়ের পাশাপাশি সাফল্যও ঠিকঠাক সামলাতে পারি। সাফল্য অথবা ব্যর্থতা দিয়ে নিজেকে যাচাই করি না। সিনেমা ইন্ডাস্ট্রি এই দিক থেকে সবাইকে অনেক শক্ত করে তোলে।

তিনি আরো বলেন, আমার মনে হয় না এখনো বলার মতো তেমন কোনো সাফল্য পেয়েছি। সাফল্য অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। যেদিন মনে হবে সেই জায়গায় পৌঁছে গেছি, আমি কাজ বন্ধ করে দেব।

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অ্যাকশন। তামিল এই সিনেমায় বিশালের বিপরীতে অভিনয় করেন তিনি। গত বছর নভেম্বরে সিনেমাটি মুক্তি পায়। সম্প্রতি মুক্তি পাওয়া মহেশ বাবু অভিনীত সারিলেরু নীকেবারু সিনেমার একটি আইটেম গানে নেচেছেন এই অভিনেত্রী। এছাড়া হিন্দি ভাষার বোল চুড়িয়া এবং তেলেগু ভাষার সীটিমার সিনেমার শুটিং করছেন তামান্না।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

পরিচালক জানতেন না ভাইরাসটি বিশ্বে ছড়িয়ে যাবে

Shamim Reza

মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

Shamim Reza

আমি আদতেই একটা অপদার্থ: সৃজিত

Shamim Reza

দানের ছবি ফেসবুকে পোস্ট, পক্ষে-বিপক্ষে তারকারা

Shamim Reza

প্রীতিমের ভালোবাসা ছড়িয়ে দেওয়ার গান

Shamim Reza

৫০০ অসচ্ছল পরিবারের ঘরে ৬ দিনের খাবার দিচ্ছেন সাইমন

rony