Views: 50

বিনোদন

মুম্বই ই ডি দপ্তরে রিয়া চক্রবর্তী, আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি নিয়ে প্রশ্ন

বিনোদন ডেস্ক : ই ডি এর জিজ্ঞাসাবাদ এড়ানোর চেষ্টা করেছিলেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রধান সন্দেহভাজন তার বান্ধবী রিয়া চক্রবর্তী। শুক্রবার সকালে রিয়ার আইনজীবী সতীশ মানসিনধে রিয়ার একটি আবেদন পৌঁছে দেন ইডি দপ্তরে। আবেদনে রিয়া জানান, সুপ্রিম কোর্টের শুনানির পর তিনি ইডির মুখোমুষি হতে চান। রিয়ার এই আবেদন নাকচ করে দিয়েছে ইডি। রিয়াকে জিজ্ঞাসাবাদ করে তারা শুক্রবার দুপুরে। মূলত আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি নিয়ে প্রশ্ন তোলে ইডি। রিয়ার ব্যাংক আকাউন্ট এ দেখা যায় তিন ধাপে তার জমার টাকা পৌছায় বারো থেকে চৌদ্দ লক্ষ টাকায়। অথচ রিয়া মুম্বই এর দুটি বিলাসবহুল ফ্ল্যাট এর মালিক। খারে সম্প্রতি রিয়া একটি ফ্ল্যাট কিনেছেন যার মূল্য পঁচাশি লক্ষ টাকা। এই টাকা রিয়া কোথা থেকে পেলেন তাই নিয়েও রিয়াকে জিজ্ঞাসা করা হয়। সুশান্ত এর বাবা কৃষ্ণকুমার সিং অভিযোগ করেছেন সুশান্তের আকাউন্ট থেকে রিয়া পনের কোটি টাকা সরিয়েছেন। বস্তুত, কোটাক মাহিন্দ্রা এবং এইচ ডি এফ সি ব্যাংকে সুশান্তের আকাউন্ট থেকে বহু টাকা উইথড্র করা হয়েছে বিভিন্ন সময়ে।


সুশান্তর ক্রেডিট কার্ড ব্যবহার করে রিয়া বিলাসবহুল গাড়ি কিনেছেন। ইউরোপ ট্যুর করেছেন। সেই প্রমাণও ইডি পেয়েছে.। ইতিমধ্যে সিবিআই রিয়া, তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই সৌভিক চক্রবর্তীর নামে এফ আই আর করেছে। আগামীদিনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য কোন মোড় নেয় তাই দেখার বিষয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিছানায় ফেলে ধর্ষণ করেছিল সালমান, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

Shamim Reza

মালদ্বীপে শাকিব-মাহি’র রোমান্স

Saiful Islam

আমাকে জানোয়ারের মতো মেরেছে, ২৩ দিন না যেতেই বিচ্ছেদ পুনমের

Shamim Reza

জুটি বাঁধলেন সাইমন-সুস্মি

Shamim Reza

অভিনেতা নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের মামলা স্ত্রীর

Saiful Islam

মোদী এবং ট্রাম্পের তালিকায় আয়ুষ্মান

Sabina Sami