Views: 139

ক্রিকেট (Cricket) খেলাধুলা

মুম্বাইয়ের বিপক্ষেও মাঠে নামা হচ্ছে না মরিসের!

স্পোর্টস ডেস্ক: এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখনও পর্যন্ত মাঠে নামেননি দক্ষিণ আফ্রিকার তারকা অলরাউন্ডার ক্রিস মরিস। সাইড স্ট্রেইনের ইনজুরির কারণে আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচেও অনুপস্থিত থাকবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই প্রোটিয়া অলরাউন্ডার।

আজ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত আটটায় নিজেদের তিন নম্বর ম্যাচে মুম্বাইয়ের মুখোমুখি হবে ব্যাঙ্গালোর। পরিপূর্ণ সুস্থ না হওয়ায় মাঠে নামার প্রতীক্ষা বাড়ছে মরিসের বলে জানিয়েছেন ব্যাঙ্গালোরের ডিরেক্টর অব ক্রিকেট মাইক হ্যাসন।


এক ভিডিও বার্তায় হ্যাসন বলেন, মরিস ভালোই উন্নতি করছে, কিন্তু মুম্বাইয়ের বিপক্ষে সে অনিশ্চিত। সে এমন একজন ক্রিকেটার যাকে আমরা আবার দলে ফিরে পেতে চাই। কারণ সে আমাদের দলের সঠিক ভারসাম্য রক্ষায় সাহায্য করে।

৩৩ বছর বয়সী প্রোটিয়া বোলিং অলরাউন্ডারের অনুপস্থিতি দলের জন্য যে বড় আঘাত সেটি মানছেন আরসিবির প্রধান কোচ সায়মন ক্যাটিচও। মরিস না থাকায় পূর্ণ শক্তির দল নিয়ে খেলা সম্ভব হচ্ছে না বলে বিশ্বাস করেন তিনি।

অস্ট্রেলিয়ার সাবেক এই ক্রিকেটার বলেন, আমরা কিছু বিষয়ে নজর দিব। আমরা যখন টুর্নামেন্ট শুরুর আগে দল নির্বাচনের কথা ভাবি, ক্রিস মরিস তখন আমাদের পরিকল্পনায় ছিল। সে আমাদের দলকে একটি ভারসাম্য এনে দিতে সাহায্য করে এবং এখন ও না থাকায় বিষয়টি একটু কঠিন হয়ে দাঁড়িয়েছে।

প্রসঙ্গত, চলমান আইপিএলে দুটি ম্যাচ খেলে একটিতে পরাজিত হয়েছে বিরাট কোহলির ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে ৯৭ রানে পরাজিত হয় তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অ্যাটলেটিকোর জালে বায়ার্নের ৪ গোল

Sabina Sami

নিজেদের জালে আত্মঘাতী গোলেই হেরেছে রিয়াল

Sabina Sami

তামিমের একাদশের বিদায়, ফাইনালে মুখোমুখি শান্ত-মাহমুদউল্লাহ দল

Sabina Sami

দৌড়াতে গিয়ে ইনজুরির শিকার মাশরাফি

Saiful Islam

২০ দিনের মধ্যে দলকে সেরা অবস্থায় ফিরিয়ে আনতে চান ডে

Mohammad Al Amin

সানজিদার হলুদের ছবিতে মুগ্ধ আইসিসি

Shamim Reza