Views: 197

ক্রিকেট (Cricket) খেলাধুলা

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন শচীনপুত্র অর্জুন


স্পোর্টস ডেস্ক : আইপিএল-২০২১ এর নিলামে দল পেয়েছেন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। পিতা শচীনের মতোই মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন এই তরুণ বাঁহাতি পেসার।

চেন্নাইয়ে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হয় নিলাম। শুরুতে দল পাওয়া নিয়ে সংশয় দেখা দিলেও নিলামের শেষ দিকে ২০ লাখ রুপিতে অর্জুনকে কিনে নেয় মুম্বাই।


বিখ্যাত ক্রিকেটার বাবার মতোই ক্রিকেটার হয়েছেন অর্জুন। কিন্তু বাবার মতো ব্যাটসম্যান হননি। হয়েছেন বাঁহাতি পেসার। ঘরোয়া ক্রিকেটে নজর কাড়ার পর আইপিএলের গত আসরেই তার প্রতি আগ্রহ দেখায় মুম্বাই। এমনকি রোহিত শর্মাদের নেট বোলার হিসেবেও দেখা গেছে তাকে।

আইপিএলের নিলামের কিছুদিন আগেই ৭৩তম পুলিশ ইনভাইটেশন শিল্ড ক্রিকেট টুর্নামেন্টে ৩১ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন। এক ওভারে মেরেছেন ৫টি ছক্কা! এরপর বল হাতে নিয়েছেন ৩ উইকেট। তবে তার আগে মুম্বাইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে ২ ম্যাচে মাত্র ২ উইকেট নিয়েছেন। বিজয় হাজারে ট্রফির আগে প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হওয়ায় তিনি মুম্বাইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েন।

অর্জুন ছাড়াও নাথান কোল্টার-নাইল, অ্যাডাম মিলনে, পীযূষ চাওলা, জেমস নিশাম, যুধবীর চড়ক, মার্কো ইয়ানসেনকে দলে ভিড়িয়েছে মুম্বাই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আগামী জুনে জিম্বাবুয়ে সফর করবে টাইগাররা!

Mohammad Al Amin

নতুন মিশনে জুনিয়র টাইগাররা

Saiful Islam

মিয়ামি ওপেন থেকে নাম প্রত্যাহার ফেদেরারের

Mohammad Al Amin

প্রথমাবারের মতো সিরিজ জয় নিশ্চিত করতে কাল অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে নিউ জিল্যান্ড

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ম্যাচসেরা হয়ে পুরস্কার পাঁচ লিটার পেট্রল!

rony